বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: স্টেপ আউট করে ছক্কা থেকে ব্যাকফুট পাঞ্চ, মরুশহরে CSK-র অনুশীলনে দেখা মিলল ধোনি ধামাকার
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার (@ChennaiIPL)।
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার (@ChennaiIPL)।

IPL 2021: স্টেপ আউট করে ছক্কা থেকে ব্যাকফুট পাঞ্চ, মরুশহরে CSK-র অনুশীলনে দেখা মিলল ধোনি ধামাকার

  • দিন ধোনির পাশপাশি সুরেশ রায়না, রুতুরাজ গায়কোয়াড়র, দীপক চাহারদেরও অনুশীলনে ঘাম ঝড়াতে দেখা যায়।

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএলের দ্বিতীয় ভাগ। প্রথম ম্যাচেই মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। মরুশহরে মতান্তরে ক্রিকেটের সেরা লিগ শুরু হতে বেশ কিছুটা সময় থাকলেও এখনও সেখানে পৌঁছে অনুশীলন শুরু করে দিয়েছে চেন্নাই সুপার কিংস। সিএসকের অনুশীলনেই দেখা মিলল ধোনি ধামাকার।

মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহনের সদ্য বর্ষপূর্তি হয়েছে। তাই প্রিয় ক্যাপ্টেন কুলকে খেলতে দেখার বর্তমানে একমাত্র উপায় হল আইপিএল। তাই বাকিদের থেকে স্বাভাবিকভাবেই ধোনির অনুশীলনে প্রক্রিয়া বাকিদের থেকে সুদীর্ঘ।

১৩ অগস্ট সংযুক্ত আরব আমিরশাহীর উদ্দেশ্যে পাড়ি দিয়েছিল সিএসকে শিবির। সেখানেই জরুরি নিভৃতবাস কাটিয়ে সোমবার (২৩ অগস্ট) অনুশীলনে নেমে পড়েছে হলুদ ব্রিগেড। আর অনুশীলনেই চেনা ছন্দে দেখা গেল প্রাক্তন ভারতীয় অধিনায়ককে। এগিয়ে এসে বোলারদের স্বভাবচিত ভঙ্গিমায় মাঠের বাইরে ফেলে দেওয়া থেকে ব্যাকফুট পাঞ্চে ছক্কা হাঁকানো, ধোনির ব্যাটিংয়ে সবটাই চোখে পড়ল।

আইপিএলের প্রথমভাগে গত বছরের ব্যর্থতার পর ফের জয়ের সরণীতে ফিরেছে চেন্নাইয়ের ফ্রাঞ্চাইজি। সাতটির মধ্যে পাঁচটি ম্যাচ জিতে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে সিএসকে। তবে দল ভাল খেললেও ব্যাটসম্যান ধোনি খুব বেশি রান করতে পারেননি। তাঁর অনুরাগীরা চাইবেন দ্বিতীয়ভাগে যেন সেই ছবিটা বদলায় এবং মরু শহরে ধোনির ব্যাট থেকে রানের ফোয়ারা দেখা যায়। প্রসঙ্গত, এদিন ধোনির পাশপাশি সুরেশ রায়না, রুতুরাজ গায়কোয়াড়র, দীপক চাহারদেরও অনুশীলনে ঘাম ঝড়াতে দেখা যায়।

বন্ধ করুন