বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: প্র্যাকটিস ম্যাচে একেবারে আগ্রাসী মেজাজে CSK-র পূজারা, দেখুন ভিডিয়ো
আক্রমণাত্মক মেজাজে চেতেশ্বর পূজারা। ছবি: টুইটার
আক্রমণাত্মক মেজাজে চেতেশ্বর পূজারা। ছবি: টুইটার

IPL 2021: প্র্যাকটিস ম্যাচে একেবারে আগ্রাসী মেজাজে CSK-র পূজারা, দেখুন ভিডিয়ো

  • চেতেশ্বর পূজারার মতোই আগ্রাসী মনোভাব নিয়ে ১০ এপ্রিল আইপিএল অভিযান শুরু করতে চান চেন্নাই সুপার কিংসের প্রতিটি ক্রিকেটারই। গত বার আইপিএল তালিকার সাতে শেষ করেছিল চেন্নাই।

তাঁর নামের সঙ্গে টেস্ট ক্রিকেটারে তকমা লাগানো রয়েছে। এ বার সেই তকমাটা ঝেড়ে ফেলতে চান চেন্নাই সুপার কিংসের চেতেশ্বর পূজারা। সে কারণেই বোধহয় প্র্যাকটিস থেকেই একেবারে বিধ্বংসী মেজাজে তাঁকে দেখা যাচ্ছে। কখনও ব্যাটিং অনুশীলের সময়ে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন, কখনও আবার প্র্যাকটিস ম্যাচে আগ্রাসী মেজাজে লফেটেড শট মারতে দেখা যাচ্ছে তাঁকে।

বুধবার চেন্নাই সুপার কিংসের তরফে দলের একটি প্র্যাকটিস ম্যাচের ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই অচেনা পূজারাকে খুঁজে পাওয়া গিয়েছে। আইপিএল খেলার তিনি যোগ্য নন বলে, যে সমস্ত নিন্দুকেরা এত দিন সমালোচনা করে এসেছেন, তাঁদেরই এ বার জবাব দিতে মরিয়া চেতেশ্বর পূজারা।

গত বছর অগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথম বার কোনও ম্যাচ খেলতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়নাকে। হোক না সেটা প্র্যাকটিস ম্যাচ। ধোনিকে ম্যাচ খেলতে দেখেই উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। ব্যাটিংয়ের পাশাপাশি কিপিং-ও করতে দেখা গিয়েছে মাহিকে। সদ্য চোট সারিয়ে ওঠা রবীন্দ্র জাডেজাকেও ব্যাট করতে দেখা গিয়েছে এই ভিডিয়োতে। এতে স্বস্তি ফিরেছে চেন্নাইয়ের সমর্থকদের।

চেতেশ্বর পূজারার মতোই আগ্রাসী মনোভাব নিয়ে ১০ এপ্রিল আইপিএল অভিযান শুরু করতে চান চেন্নাইয়ের প্রতিটি ক্রিকেটারই। গত বার আইপিএল তালিকার সাতে শেষ করেছিল চেন্নাই। আইপিএলের ইতিহাসে প্রথম বার তারা প্লে অফে উঠতে পারেনি। সেই যন্ত্রণা নিয়েই এ বার আইপিএল অভিয়ান শুরু করবে চেন্নাই। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ গত বারের রানার্স-আপ দিল্লি ক্যাপিটালস।

বন্ধ করুন