বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: নতুন জার্সি দেখে পঞ্জাব কিংসকে 'RCB lite' বলে কটাক্ষ নেটিজেনদের
পঞ্জাব কিংসের নতুন জার্সি। ছবি- টুইটার।
পঞ্জাব কিংসের নতুন জার্সি। ছবি- টুইটার।

IPL 2021: নতুন জার্সি দেখে পঞ্জাব কিংসকে 'RCB lite' বলে কটাক্ষ নেটিজেনদের

  • পঞ্জাবের নতুন জার্সি কার্যত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পুরনো জার্সির কার্বন কপি।

নাম বদলেছে। বদলে গিয়েছে লোগো। এবার বদলে গেল আইপিএলে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির জার্সিও। কিংস ইলেভেন পঞ্জাব থেকে পঞ্জাব কিংসে পরিণত হওয়া প্রীতি জিন্টার দল নতুন মরশুমের জন্য নতুন জার্সি সমর্থকদের সামনে নিয়ে আসে মঙ্গলবার। যদিও সোশ্যাল মিডিয়ায় এটিকে নতুন জার্সি না বলে বর্ণনা করা হচ্ছে আরসিবির পুরনো জার্সি হিসেবে। কেননা, পঞ্জাব কিংসের আইপিএল ২০২১-এর জার্সি কার্যত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ২০০৯ সালের জার্সির কার্বন কপি।

নেটিজেনরা পঞ্জাব কিংসকে 'আরসিবি লাইট' নাম জিতেও পিছপা হননি। আরসিবি সমর্থকরা কটাক্ষ করে বলতে শুরু করেছেন যে, প্রথমে ব্যাঙ্গালোরের প্লেয়ারকে দলে নিয়েছে পঞ্জাব। এবার জার্সিও নিয়ে নিল।

এমনকি পঞ্জাবের ক্রিকেটাররা এবার সোনালি হেলমেট ব্যবহার করবে বলেও জানানো হয়েছে ফ্র্যাঞ্চাইজির তরফে। সুতরাং, আরবিবির সঙ্গে হুবহু মিলে যাচ্ছে পঞ্জাবের হেলমেটের রংও।

চিরাচরিত লাল রংয়ের সঙ্গে পঞ্জাবের জার্সিতে দেখা যাবে সোনালি রংয়ের ছোঁযা। পঞ্জাব এবার আইপিএল অভিযান শুরু করবে ১২ এপ্রিল। ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম ম্যাচে পঞ্জাবের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। গত মরশুম ভালো খেলেও একটুর জন্য প্লে-অফ হাতছাড়া হয় কিংস ইলেভেনের। ১৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তারা ৬ নম্বরে থেকে অভিযান শেষ করে।

বন্ধ করুন