বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: উমরানের মতো জোরে বলও করেন না, তবুও এই বোলারকে ভারতীয় দলে দেখতে চান শাস্ত্রী

IPL 2022: উমরানের মতো জোরে বলও করেন না, তবুও এই বোলারকে ভারতীয় দলে দেখতে চান শাস্ত্রী

রবি শাস্ত্রী (ছবি-রয়টার্স:)

বর্তমান তরুণ বাঁহাতি পেসার অর্শদীপ সিং সকলের নজর কাড়ছেন। অর্শদীপ আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে খেলছেন। তাঁর ধারালো বোলিংয়ের কারণে তিনি শিরোনামে রয়েছেন। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে স্লগ ওভারে বোলিং করে অর্শদীপ তাঁর দলকে জয়ের দিকে নিয়ে যান। তিনি ধারাবাহিকভাবে তাঁর বোলিংয়ে সকলকে মুগ্ধ করছেন।

বর্তমান তরুণ বাঁহাতি পেসার অর্শদীপ সিং সকলের নজর কাড়ছেন। অর্শদীপ আইপিএল-এ পঞ্জাব কিংসের হয়ে খেলছেন। তাঁর ধারালো বোলিংয়ের কারণে তিনি শিরোনামে রয়েছেন। সোমবার, চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে স্লগ ওভারে বোলিং করে অর্শদীপ তাঁর দলকে জয়ের দিকে নিয়ে যান। তিনি ধারাবাহিকভাবে তাঁর বোলিংয়ে সকলকে মুগ্ধ করছেন। এবার তাঁর প্রশংসায় এগিয়ে এলেন প্রাক্তন ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রীও। তিনি বলেছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গত তিন মরশুমে ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স করার জন্য অর্শদীপ শীঘ্রই জাতীয় টি-টোয়েন্টি দলে জায়গা করে নিতে পারেন।

অর্শদীপ সিং ২০১৯ সালে আইপিএলে আত্মপ্রকাশ করেছিলেন। গত চারটি মরশুম ধরে পঞ্জাব কিংসের অবিচ্ছেদ্য অংশ ছিলেন তিনি। নিলামের আগে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজি যে দুই খেলোয়াড়কে ধরে রেখেছিল তাদের মধ্যে ছিলেন অর্শদীপ। ২৩ বছর বয়সী এই পেসার নতুন বলে তার খেলার উন্নতি করেছেন। এখন তিনি চলতি মরশুমে‘ডেথ ওভারে’ দুর্দান্ত বোলিং করছেন। অর্শদীপ সিংকে নিয়ে রবি শাস্ত্রী বলেছেন,‘একজন খেলোয়াড়কে দেখে খুব ভাল লাগে যে এত কম বয়সী এবং চাপের পরিস্থিতিতেও ভাল পারফর্ম করে চলেছে। চাপের মধ্যেও তিনি শান্ত থাকেন এবং ডেথ ওভারেও ভাল করছেন।’

রবি শাস্ত্রী‘স্টার স্পোর্টস’-কে বলেন,‘এটি বোঝায় যে সে খুব দ্রুত এগিয়ে যাচ্ছে এবং সে ভারতীয় দলে যোগ দিতে পারে।’ আইপিএলে মুগ্ধ করা অন্যান্য খেলোয়াড়দের মধ্যে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদের ফাস্ট বোলার উমরান মালিক এবং মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান তিলক বর্মা। উমরান মালিককে ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলারদের সঙ্গে তুলনা করেছেন ব্রায়ান লারা।

বন্ধ করুন