বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > নেদারল্যান্ডস সিরিজ বাদ দিয়েই IPL 2022-এ খেলবেন কিউয়ি ক্রিকেটাররা, জানালেন দলের হেড কোচ

নেদারল্যান্ডস সিরিজ বাদ দিয়েই IPL 2022-এ খেলবেন কিউয়ি ক্রিকেটাররা, জানালেন দলের হেড কোচ

নিউজিল্যান্ড ক্রিকেট টিম।

মার্চ মাসের শেষেই নেদারল্যান্ডসের বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি এবং তিনটি ওডিআই খেলার কথা নিউজিল্যান্ডের। ২৫ মার্চ টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু হবে। শেষ ওডিআই হবে ২ এপ্রিল। সে কারণে মনে করা হয়েছিল, আইপিএলের শুরুর দিকে কিউয়ি প্লেয়ারদের পাওয়া যাবে না।

সম্প্রতি অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড দাবি করেছিলেন, টি টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএল অজি দলকে সাহায্যই করবে। তাই অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের আইপিএল খেলতে তিনি বাধা দেবেন না বলে জানিয়েছিলেন ম্যাকডোনাল্ড। সেই একই ভাবনায় সম্ভবত বিশ্বাসী নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড। তিনিও পরিষ্কার করে দিয়েছেন, কিউয়ি ক্রিকেটারদের আইপিএলে খেলতে কোনও সমস্যাই নেই।

তবে মার্চ মাসের শেষেই নেদারল্যান্ডসের বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি এবং তিনটি ওডিআই খেলার কথা নিউজিল্যান্ডের। ২৫ মার্চ টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু হবে। শেষ ওডিআই হবে ২ এপ্রিল। সে কারণে মনে করা হয়েছিল, আইপিএলের শুরুর দিকে কিউয়ি প্লেয়ারদের পাওয়া যাবে না। কিন্তু দলের হেড কোচ জানিয়ে দিয়েছেন, নেদারল্যান্ডস সিরিজ খেলার পরিবর্তে তাঁর দলের প্লেয়ার, যাঁরা আইপিএলে সুযোগ পেয়েছেন, তাঁরা ভারতে গিয়ে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্টই খেলবে। গ্যারি স্টিডের এই বক্তব্যের পর আর, আইপিএলে কিউয়ি প্লেয়ারদের পাওয়া না যাওয়া নিয়ে কোনও সমস্যা থাকল না।

২০২২ আইপিএলের খেলার হবে মুম্বই, নবি মুম্বই এবং পুণে মিলিয়ে মোট চারটি স্টেডিয়ামে। ২৬ মার্চ চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স ম্যাচ দিয়ে আইপিএল শুরু হওয়ার কথা। ফাইনাল হবে ২৯ মে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’ আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার ডায়মন্ডহারবারে ববিকে শোকজ সুকান্তর, বিতর্ক বিজেপির অন্দরেই, কী বললেন শুভেন্দু? আন্তর্জাতিক যোগ দিবসে করুন এই ৪টি ব্যায়াম, ডায়াবিটিস থাকবে বশে

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.