বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: নতুন বলে আগুনে বোলিংয়ে রাজস্থানকে জয় এনে দিয়ে কি বললেন KKR প্রাক্তনী প্রসিধ কৃষ্ণা?

IPL 2022: নতুন বলে আগুনে বোলিংয়ে রাজস্থানকে জয় এনে দিয়ে কি বললেন KKR প্রাক্তনী প্রসিধ কৃষ্ণা?

সানরাইজার্সের বিরুদ্ধে উইকেট নিয়ে কৃষ্ণার সেলিব্রেশন। ছবি- আইপিএল।

সানরাইজার্সের বিরুদ্ধে ১৬ রানের বিনিময়ে দুই উইকেট নেন প্রসিধ কৃষ্ণা।

নিজেদের মরশুমের প্রথম ম্য়াচে সানরাইজার্স হায়দরাবাদকে ৬১ রানে দুরমুশ করে পরাস্ত করে রাজস্থান রয়্যালস। ব্যাটাররা বোর্ডে ২১০ রান তোলার পর, রাজস্থানের পেস বোলাররা শুরুতেই পরপর উইকেট নিয়ে সানরাইজার্সের কোমর ভেঙে দেন। যার থেকে ম্যাচে আর ফিরে আসতে পারেনি সানরাইজার্স। নতুন ফ্রাঞ্চাইজির হয়ে প্রথম ম্যাচে আগুনে বোলিংয়ে দারুণ প্রভাবিত করেন প্রসিধ কৃষ্ণ।

নিজের চার ওভারে ১৬ রানের বিনিময়ে দুই উইকেট নেন তরুণ পেসার। ম্যাচ শেষে প্রসিধ নিজের পারফরম্যান্স সম্বন্ধে বলতে গিয়ে জানান, ‘পিচে বল বেশ ভাল বাউন্স হচ্ছিল এবং সিমও করছিল। হার্ড লেংথে বল রাখাটা আমায় (উইকেট নিতে) সাহায্য করেছে। জোস আউট হওয়ার পর বাইরে এলে ওর সঙ্গে কথা হচ্ছিল আমার। ওই বলছিল যে গুড লেংথে থেকে বল মারাটা বেশ কঠিন হচ্ছিল। ওই জায়গাগুলিতেই আমি বল রাখার তাকে ছিলাম। বোলাররা তো সবসময় কীভাবে ম্য়াচে নিজেদের ছাপ ছাড়তে পারে, সেই নিয়েই ভাবনাচিন্তা করে।’

পাশাপাশি উইকেট পাওয়ার জন্য তিনি তাঁর বোলিং পার্টনার ট্রেন্ট বোল্টকেও ধন্যবাদ জানান। ‘আমরা একত্রিত হয়ে কী করব না করব, সেই বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিই। বোল্টি খুবই ভাল বোলিং করে ওদের উপর চাপ বজায় রেখেছিল। সেই চাপটাই কিন্তু আমাকে উইকেট নিতে সাহায্য করেছে। ম্যাচের আগেও কয়েকটা অনুশীলন ম্যাচ খেলেছিলাম। আর এই ম্যাচে সকলেই মোটামুটি বোলিং, ব্য়াটিং পেয়েছেন। সুতরাং, ভালই কসরত হল।’ দাবি প্রাক্তন কলকাতা নাইট রাইডার্স তারকা প্রসিধের। 

বন্ধ করুন