বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ট্রেলারেই হিট, হায়দরাবাদের অনুশীলনে স্টাম্প ভাঙলেন নটরাজন, ভিডিয়ো
নেটে স্টাম্প ভাঙলেন নটরাজন। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2022: ট্রেলারেই হিট, হায়দরাবাদের অনুশীলনে স্টাম্প ভাঙলেন নটরাজন, ভিডিয়ো

  • নেটে রীতিমতো আগুন ঝরাচ্ছেন ইয়র্কার স্পেশালিস্ট।

শুভব্রত মুখার্জি

কয়েক মরশুম আগেই সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে বল হাতে অনবদ্য পারফরম্যান্স করে শিরোনামে উঠে এসেছিলেন বাঁ-হাতি পেসার টি নটরাজন। তাঁর একের পর এক ইয়র্কার দেওয়ার ক্ষমতা তাঁকে 'ইয়র্কার কিং'য়ের তকমা দিয়েছিল। সেই পারফরম্যান্সের ভিত্তিতেই ভারতের শেষ অজি সফরে তিনি নেট বোলার হিসেবে গেলেও সেখানে সিনিয়র দলের হয়ে সব ফর্ম্যাটেই শুধু অভিষেক ঘটাননি, ভারতীয় দলের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকাও পালন করেছিলেন।

পরবর্তী সময়ে চোটের কারণে তাকে দীর্ঘদিন ২২ গজের বাইরে থাকতে হয়েছে। আসন্ন আইপিএলে তিনি ফের একবার ২২ গজে ফিরতে চলেছেন হায়দরাবাদ দলের হয়ে। সেই লক্ষ্যেই প্রস্তুতি নিচ্ছেন তিনি। সেখানেই এক বলে সোজা স্ট্যাম্প ভেঙে ফেললেন তিনি।

বাঁ-হাতি পেসারের বলে এতটাই গতি ছিল যে স্ট্যাম্প মাঝখান থেকে ভেঙে ছিটকে যায়। প্রসঙ্গত ৩০ বছর বয়সী এই বাঁ-হাতি পেসার ২০২১ সালের আইপিএলে হাঁটুর চোটের কারণে খেলতেই পারেননি। মাত্র দুটি ম্যাচ খেলে নিয়েছিলেন ২ উইকেট। গড় ছিল ৩৪.৫০। ২০২২ সালের আইপিএলের জন্য নিজেকে ঢেলে সাজাচ্ছেন তিনি। তাঁর প্রস্তুতির ভিডিও শেয়ার করা হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে।

ফ্রাঞ্চাইজির তরফে একটি ভিডিও পোস্ট করা হয় তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানেই দেখা যায় নটরাজন তাঁর একটি বলে ভেঙে ফেলছেন স্ট্যাম্পকে। ক্যাপশনে লেখা হয়েছে, 'যখন ও (নটরাজন) আপনাদের টো (পায়ের পাতা) ক্রাশার বল করছে না। তখন ও ব্যস্ত রয়েছে বল দিয়ে স্ট্যাম্প ভেঙে ফেলতে।' এই পোস্ট নটরাজনকে ট্যাগ করা হয় অরেঞ্জ আর্মির তরফে। উল্লেখ্য, এখনও পর্যন্ত ২৪টি আইপিএল ম্যাচ খেলে ২০টি উইকেট পেয়েছেন নটরাজন।

বন্ধ করুন