বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > WWE তারকা 'জন সিনা' CSK-র ক্যাপ্টেন? এটা কী করলেন ধোনি? দেখুন ভিডিয়োয়

WWE তারকা 'জন সিনা' CSK-র ক্যাপ্টেন? এটা কী করলেন ধোনি? দেখুন ভিডিয়োয়

এটা কী করলেন ধোনি?

কয়েকদিন আগেই আরসিবি বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে ঝামেলা নিয়ে উত্তপ্ত হয়েছিল একানা স্টেডিয়ামের পরিবেশ। বুধবার সেই গুমোট হাওয়া যেন কিছুটা কাটালেন 'ক্যাপ্টেন কুল'।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ক্রিকেটের সঙ্গে ডব্লুডব্লুই তারকাদের সম্পর্ক দীর্ঘদিনের। আন্ডারটেকার, গ্রেট খালি থেকে শুরু করে জন সিনা ভারতীয় ক্রিকেটের একনিষ্ঠ সমর্থক থেকেছেন। এবার সেই ডব্লুডব্লুই তারকা জন সিনাকে যেন ২২ গজে মনে করিয়ে দিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বুধবার লখনউ সুপার জায়ান্টসের সঙ্গে চেন্নাই সুপার কিংস ম্যাচে জন সিনাকে মনে করালেন ধোনি। মাহিশ থিকসানার একটি ডিআরএস আবেদনের অনুরোধকে খারিজ করার সময়েই জন সিনার করা বিখ্যাত কায়দায় থিকসানাকে মানা করেন ধোনি। যে ছবি ধরা পড়ে ব্রডকাস্টারজের ক্যামেরায়। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

কয়েকদিন আগেই আরসিবি বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে ঝামেলা নিয়ে উত্তপ্ত হয়েছিল একানা স্টেডিয়ামের পরিবেশ। বুধবার সেই গুমোট হাওয়া যেন কিছুটা কাটালেন 'ক্যাপ্টেন কুল'। ২২ গজে জন সিনার ভঙ্গিমায় তাঁর অঙ্গভঙ্গিকে বেশ মজার ছলেই নিয়েছেন ক্রিকেট সমর্থকরা। ঘটনাটি ঘটে থিকসানার বোলিংয়ে। সুপার জায়ান্টসের ওপেনার মনন ভোরা, থিকসানার একটি বল মিস করে যান। বল সোজা গিয়ে লাগে ভোরার প্যাডে। জোরালো আপিল করেন থিকসানা। আম্পায়র অনিল চৌধুরী সেই আপিলে সাড়া দেননি। এরপরেই ধোনিকে ডিআরএস নেওয়ার অনুরোধ জানান থিকসানা।

ধোনি এই আপিল নিয়ে নিজেই আত্মবিশ্বাসী ছিলেন না। ফলে থিকসানার অনুরোধে সাড়া না দিয়ে তা খারিজ করে দেন তিনি। এই খারিজ করার সময়েই তিনি জন সিনার ভঙ্গিমায় ইঙ্গিত করেন। সেনার মহাকাব্যিক ভঙ্গিমায় করা 'ইউ কান্ট সি মি' অর্থাৎ তুমি আমাকে দেখতে পাচ্ছ না ভঙ্গিমা করে গ্লাভস পরা হাতটি মুখের সামনে এদিক ওদিক করে ধোনি বুঝিয়ে দেন বিষয়টি নিয়ে তিনি নিশ্চিত নন। ফলে ডিআরএসের আবেদন তিনি করেননি। ভারতীয় ক্রিকেটের সঙ্গে ডব্লুডব্লইর সম্পর্ক বেশ নিবিড়। ২০২০ সালে মু্ম্বই ইন্ডিয়ান্স পঞ্চমবার আইপিএলের শিরোপা জেতার পরে একটি চ্যাম্পিয়নশিপ বেল্ট তাদের তরফে মু্ম্বইকে উপহার দেওয়া হয়েছিল। সচিন তেন্ডুলকরের ৫০তম জন্মদিনেও তাদের তরফে এসেছিল শুভেচ্ছা বার্তা। বিশেষ করে কিংবদন্তি ট্রিপল এইচও জানিয়েছিলেন শুভেচ্ছা বার্তা। আর এবার জন সিনার ভঙ্গিমায় ডিআরএসের আবেদন নেওয়ার বোলারের আর্জি খারিজ করতে দেখা গেল ধোনিকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ্টি পড়ছে, এবার মশার উৎপাত বাড়বে! ঘরেই বানান দাওয়াই, পাবেন মুক্তি আর নেই একরত্তি! অযোগ্য-র স্ক্রিনিংয়ে মেয়ে ঋষণাকে আনলেন ঋতুপর্ণা, কতটা বড় হল সে? কোচ-ক্যাপ্টেন-বোর্ড প্রেসিডেন্ট, ভারতের ৩ কিংবদন্তির টেস্ট অভিষেক হয় আজকের দিনে টানা তিনদিন নাইট! তারপরেও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় যত দোষ মালগাড়ির চালকের? আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের হাইকোর্টে জ্যোতিপ্রিয়র জামিনের তীব্র বিরোধিতা ইডির, ৪ দিন সময় দিল আদালত

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.