বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Auction 2022: T20-তে নয় হাজারের অধিক রান, ৩৩ বছরের ইংল্যান্ড তারকাকে নিল KKR

IPL Auction 2022: T20-তে নয় হাজারের অধিক রান, ৩৩ বছরের ইংল্যান্ড তারকাকে নিল KKR

ইংল্যান্ড জার্সিতে নতুন নাইট অ্যালেক্স হেলস। ছবি- গেটি ইমেজেস।

১.৫০ কোটি টাকায় ৩৩ বছর বয়সী ইংল্যান্ড তারকাকে দলে নেয় নাইটরা।

বেঙ্গালুরুতে রমরমিয়ে অনুষ্ঠিত হল দুইদিনব্যাপী আইপিএলের মেগা নিলাম। গোটা বিশ্বের তাবড় তাবড় তারকাকে বিশাল, বিশাল মূল্যে কেনে ফ্রাঞ্চাইজিরা। সেই নিলামের একেবারে শেষের দিকেই ইংল্যান্ডের খ্যাতনামা টি-টোয়েন্টি তারকা অ্যালেক্স হেলসকে ১.৫০ কোটি টাকায় দলে নিল কলকাতা নাইট রাইডার্স।

বার্বাডোজ থেকে সিডনি, গোটা বিশ্বজুড়ে একাধিক ফ্রাঞ্চাইজির হয়ে বিভিন্ন টি-টোয়েন্টি লিগ খেলে বেড়ান হেলস। টি-টোয়েন্টিতে তাঁর রেকর্ড বিশ্বের সেরাদের মধ্যে পড়ে। মোট ৩৩৩টি বিশ ওভারের ম্যাচ খেলে ৩০.৮৪ গড় এবং ১৪৬.৩৫-র স্ট্রাইক রেটে ৯৩৪৬ রান, হেলসের এই ফর্ম্যাটে দক্ষতাকেই তুলে ধরে। সুতরাং, পরিসংখ্যানের বিচারে কেকেআর কেন হেলসকে দলে নেয়, তা বুঝতে অসুবিধা হওয়ার কথা। উপরন্তু, তিনি ডান হাতি ওপেনার হওয়ায় বেঙ্কটেশ আইয়ারের সঙ্গে জুটিও কিন্তু মন্দ হবে না।

তবে সমস্যা একটাই। সেটা হল হেলসের আইপিএল রেকর্ড। ২০১৮ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে সুযোগ পেয়েছিলেন হেলস। ছয় ম্য়াচে ২৪.৬৬-র গড়ে ১৪৮ রান ও ১২৫.৪২-র স্ট্রাইক রেট, তাঁর কেরিয়ারের রেকর্ড থেকে অনেকটাই খারাপ। তবে ৩৩ বছরের হেলসের কাছে অভিজ্ঞতা বা দক্ষতা, কোনোটারই কমতি নেই। তাই এই মরশুমে সুযোগ পেলে এই পরিসংখ্যান তিনি বদলে ফেলতেই পারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.