বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ওয়ার্নারের সঙ্গে হায়দরাবাদের ব্যবহার দেখে বুক ভেঙে যাচ্ছে, অভিমত অজি কিংবদন্তীর
কলকাতা নাইট রাইডার্স ম্যাচে ডেভিড ওয়ার্নার (ছবি:আইপিএল)
কলকাতা নাইট রাইডার্স ম্যাচে ডেভিড ওয়ার্নার (ছবি:আইপিএল)

ওয়ার্নারের সঙ্গে হায়দরাবাদের ব্যবহার দেখে বুক ভেঙে যাচ্ছে, অভিমত অজি কিংবদন্তীর

  • অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার লিসা স্টালেকার বলেছেন, ডেভিড ওয়ার্নারের প্রতি সানরাইজার্স হায়দ্রাবাদের আচরণ দেখে তিনি হতাশ।

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার লিসা স্টালেকার বলেছেন, ডেভিড ওয়ার্নারের প্রতি সানরাইজার্স হায়দ্রাবাদের আচরণ দেখে তিনি হতাশ। ক্রিকবাজ লাইভে কথা বলার সময়, স্টালেকার বলেছিলেন যে এসআরএইচ এই মরশুমে ওয়ার্নারের সাথে যে আচরণ করেছে তা বছরের পর বছর ধরে ফ্র্যাঞ্চাইজিতে তার অবদানের কথা বিবেচনা করে অন্যায়। সে বলেছিল:

‘এটা আসলে খুব হৃদয়বিদারক, যখন আপনি মনে করেন যে ডেভিড ওয়ার্নার সেই ফ্র্যাঞ্চাইজির জন্য এত কিছু করেছেন। তিনি তাদের অনেক ফাইনালে নিয়ে গেছেন, ২০১৬ সালে শিরোপা জিতিয়েছে। আমি জানি না পিছনে কি চলছে। কিন্তু তার সঙ্গে তাদের এইরকম আচরণ করা তাদের জন্য ব্যাপক হতে পারে। সে যা কিছু করেছে তা আমার ভাললাগে না। সত্যি বলতে আমি এটা ঘৃণা করি, আমি এটা ঘৃণা করি।’ 

বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি ও ডেভিড ওয়ার্নের সম্পর্ক দারুণ তিক্ততার জায়গায় পৌঁছে গিয়েছে। চলতি আইপিএল-এ যা সবথেকে বড় বিতর্কের আকাড় নিয়েছে। হায়দরাবাদের সঙ্গে ওয়া্র্নারের সম্পর্ক দারুণ ভাবে যুক্ত। সানরাইজার্সের বহু সাফলেযের সঙ্গে জড়িয়ে রয়েছে ওয়ার্নারের নাম। ২০১৬  সালে শিরোপা জিতেছিলেন তিনি। চলতি আইপিএল-এর প্রথম লেগেও দলের দায়িত্বে দেখা গিয়েছিল ওয়ার্নারকে। কিন্তু দ্বিতীয় পর্বে ছবিটা সম্পূর্ণ রূপে বদলে যায়। ওয়ার্নার বাদ পড়ার পর দ্বিতীপর্বের ম্যাচে দলের সঙ্গে ছিলেন না তিনি। অবশেষে তাকে আবার দেখা গেল SRH- এর স্ট্যান্ডে। তিনি সাম্প্রতিক কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলায় সানরাইজার্সের পতাকা নাড়ালেন। যা কিছুটা দৃষ্টিকটূ দেখতে লাগল। অনেকেই নিশ্চিত পরের মরশুমে হয়তো তাঁকে আর সানরাইজার্সের হয়ে খেলতে দেখা যাবেনা।

বন্ধ করুন