বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > অবশেষে করোনা নেগেটিভ কিরন মোরে, যোগ দেবেন মুম্বই ইন্ডিয়ান্সের জৈব সুরক্ষা বলয়ে
সুস্থ কিরন মোরে (ছবিঃ ডিএনএ ইন্ডিয়া)
সুস্থ কিরন মোরে (ছবিঃ ডিএনএ ইন্ডিয়া)

অবশেষে করোনা নেগেটিভ কিরন মোরে, যোগ দেবেন মুম্বই ইন্ডিয়ান্সের জৈব সুরক্ষা বলয়ে

দলের প্রতিভা অন্বেষণকারী প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক কিরন মোরের করোনা‌ রিপোর্ট নেগেটিভ এসেছে। স্বাভাবিকভাবেই এবার দলের সঙ্গে তাঁর যুক্ত হতে কোন বাধা থাকছে না। 

শুভব্রত মুখার্জি:২০২১ সালের আইপিএলের অভিযানটা ভালভাবেই শুরু করেছে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স। আপাতত প্লে অফের লড়াইয়ে রয়েছে রোহিতের দল। এর মাঝেই তাদের জন্য এল সুখবর। দলের প্রতিভা অন্বেষণকারী প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক কিরন মোরের করোনা‌ রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে স্বাভাবিকভাবেই এবার দলের সঙ্গে তার যুক্ত হতে কোন বাধা থাকল না।

প্রসঙ্গত এই মরসুমের আইপিএল অর্থাৎ ১৪তম আইপিএল শুরুর আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন কিরন মোরে। প্রসঙ্গত করোনা পজিটিভ হওয়ার পরেই তাঁকে দল থেকে আলাদা করা হয়েছিল। তিনি আইসোলেশনে ছিলেন। এরপরেই মুম্বই দলের সমস্ত কোচিং স্টাফ, ক্রিকেটার সকলের করোনা পরীক্ষা করানো হয়।

প্রসঙ্গত কিরন মোরের করোনা পজিটিভ হওয়ার কথা তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ঘোষণা করছিল মুম্বই ইন্ডিয়ান্স দল। তারা টুইটারে লেখেন ' মুম্বই দলের প্রতিভা অন্বেষণকারী এবং উইকেটকিপিং পরামর্শদাতা কিরন মোরে করোনা পজিটিভ হয়েছেন। তাকে বিসিসিআইয়ের গাইডলাইন মেনে আলাদা আইসোলেশনে রাখা হয়েছে। উনি এই মুহূর্তে উপসর্গহীন।'

বন্ধ করুন