বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ‘এটি কি ভুল নম্বর? দেখান থাপ্পা কোথায়।’ IPL মেগা নিলামের আগেই সোশ্যাল মিডিয়াতে লখনউ বনাম রাজস্থান
IPL মেগা নিলামের আগেই সোশ্যাল মিডিয়াতে লখনউ বনাম রাজস্থান (ছবি:টুইটার)

‘এটি কি ভুল নম্বর? দেখান থাপ্পা কোথায়।’ IPL মেগা নিলামের আগেই সোশ্যাল মিডিয়াতে লখনউ বনাম রাজস্থান

  • প্রথম দিনে ২০ হাজারের বেশি ফলোয়ার যোগ করেছে। এই অ্যাকাউন্টে একটি টুইট পোস্ট করা হয়েছে যেখানে লেখা ছিল – ‘লখনউ আইপিএল টিমের অফিসিয়াল টুইটার প্রোফাইলে স্বাগতম।’

নতুন বছর এসে গেছে এবং এর সাথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কাউন্টডাউনও শুরু হয়েছে। নতুন মরশুমের জন্য মেগা নিলাম শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে সবার চোখ স্থির হয়ে আছে সবকটি দলের দিকে। এবারের আইপিএলে প্রথমবারের মতো পূর্ণ প্রস্তুতিতে ব্যস্ত লখনউয়ের দল। এমন পরিস্থিতিতে টুইটারে নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে প্রথম পোস্ট করে আইপিএলের সবচেয়ে দামি দল লখনউ। দলের সাথে সম্পর্কিত সমস্ত আপডেট শুধুমাত্র এখানে শেয়ার করা হবে। তবে এই হ্যান্ডেলটি অফিসিয়াল কিনা তা নিশ্চিত করা হয়নি।

মঙ্গলবার, লখনউ আইপিএল দলটি তার নামে সোশ্যাল মিডিয়া টুইটার এবং ইনস্টাগ্রামে আত্মপ্রকাশ করেছে। লখনউ টিম টুইটারে তার অফিসিয়াল হ্যান্ডেল  @TeamLucknowIPL তৈরি করেছে। লখনউ টিমের টুইটার হ্যান্ডেলে একটি কভার পিকও রাখা হয়েছে, যেখানে রুমি দরওয়াজা দেখানো হয়েছে। এর সাথে লখনউ টিমের টুইটার হ্যান্ডেলে প্রথম টুইটও করা হয়েছে। টুইটের ঠিক পরেই, রাজস্থান রয়্যালস কটাক্ষ করেছে।

@TeamLucknowIPL প্রথম দিনে ২০ হাজারের বেশি ফলোয়ার যোগ করেছে। এই অ্যাকাউন্টে একটি টুইট পোস্ট করা হয়েছে যেখানে লেখা ছিল – ‘লখনউ আইপিএল টিমের অফিসিয়াল টুইটার প্রোফাইলে স্বাগতম।’ যাইহোক, রাজস্থান রয়্যালস, যারা টুইটারে অন্যান্য আইপিএল ফ্র্যাঞ্চাইজির সাথে তাদের বন্ধুত্বপূর্ণ রসিকতার জন্য পরিচিত, সময় নষ্ট না করে সরাসরি টুইটটিতে ঝাঁপিয়ে পড়ে। তাদের টুইটার অ্যাকাউন্টে টুইটটি শেয়ার করে রাজস্থান রয়্যালস লিখেছে যে ‘এটি কি ভুল নম্বর?, দেখান কোথায় থাপ্পা।’ আসলে আমির খানের বিখ্যাত ছবি ‘পিকে’-র একটি সংলাপকে তুলে এনে লখনউ-এর কটাক্ষ করে রাজস্থান। এই কটাক্ষ দারুণ ভাবে ভাইরাল হচ্ছে।  

বন্ধ করুন