বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > MI vs KKR: আইপিএলে পোলার্ড বনাম রাসেল, কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন দুই ক্যারিবিয়ান তারকার লড়াই?
রাসেল ও পোলার্ড। ছবি- আইপিএল।
রাসেল ও পোলার্ড। ছবি- আইপিএল।

MI vs KKR: আইপিএলে পোলার্ড বনাম রাসেল, কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন দুই ক্যারিবিয়ান তারকার লড়াই?

  • মোবাইলে কীভাবে দেখবেন খেলা?

আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগের প্রথম ম্যাচে দাপুটে জয় তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে দুরুমুশ করেছে কেকেআর। তবে চেন্নাই সুপার কিংসের কাছে হার মানতে হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে। এবার ফিরতি লেগের ম্যাচে সম্মুখসমরে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ও দু'বারের খেতাব জয়ী কলকাতা।

আপাতত দেখে নেওয়া যাক মুম্বই ইন্ডিয়ান্স বনাম কেকেআর ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২১-এর ৩৪তম ম্যাচ: ২৩ সেপ্টেম্বর, ২০২১ (বৃহস্পতিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে মুম্বই ইন্ডিয়ান্স বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ: জায়েদ ক্রিকেট স্টেডিয়াম (আবু ধাবি)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে আইপিএলের ম্যাচগুলি। হিন্দি ও ইংরাজি ছাড়াও ৬টি আঞ্চলিক ভাষাতে সরাসরি সম্প্রচারিত হবে আইপিএলের খেলা।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar (ভিআইপি ও প্রিমিয়াম)-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন