বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > MI vs PBKS: চূড়ান্ত খারাপ ফর্ম, বিশ্বকাপের স্কোয়াডে থাকা ইশান কিষাণকে দল থেকে ছেঁটে ফেলল মুম্বই ইন্ডিয়ান্স
ইশান কিষাণ। ছবি- আইপিএল।
ইশান কিষাণ। ছবি- আইপিএল।

MI vs PBKS: চূড়ান্ত খারাপ ফর্ম, বিশ্বকাপের স্কোয়াডে থাকা ইশান কিষাণকে দল থেকে ছেঁটে ফেলল মুম্বই ইন্ডিয়ান্স

  • টি-২০ বিশ্বকাপের আগে তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানের অফ-ফর্ম দুশ্চিন্তায় রাখবে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

বেশ কিছুদিন ধরেই পরিচিত ফর্মের ধারেকাছে নেই ইশান কিষাণ। শেষমেশ সেই অফ-ফর্মের মাশুল চোকাতে হল তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানকে। বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে ছিলেন আমিরশাহি লেগের প্রথম তিন ম্যাচে। তবে পরপর তিন ম্যাচে হারের পর একেবারেই ছন্দে না থাকা ইশানকে অযথা বয়ে বেড়াতে রাজি হননি রোহিত শর্মারা। পঞ্জাব কিংসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে ইশানকে প্রথম একাদশ থেকে ছেঁটে ফেলে মু্ম্বই।

ক'দিন পরেই আমিরশাহিতে অনুষ্ঠিত হবে আইসিসি টি-২০ বিশ্বকাপ। ইশানকে বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াডে জায়গা করে দিয়েছেন জাতীয় নির্বাচকরা। স্বাভাবিকভাবেই তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানের ফর্মে না থাকা দুশ্চিন্তায় রাখবে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। খারাপ ফর্মের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ থেকে বাদ পড়া বিশ্বকাপের আগে ইশানের আত্মবিশ্বাসেও প্রভাব ফেলবে সন্দেহ নেই।

যদিও হর্ষ ভোগলে মনে করছেন যে, কিছুটা সময় খেলা থেকে দূরে থাকা ইশানকে ছন্দে ফিরতে সাহায্য করবে। হর্ষকে ইশানের আইপিএলে ফেরা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আশাবাদী শোনায়।

ইশান কিষাণের পরিবর্তে সৌরভ তিওয়ারিকে দলে ফেরায় মুম্বই ইন্ডিয়ান্স। উল্লেখ্য, আমিরশাহি লেগের তিন ম্যাচে ইশানের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ১১, ১৪ ও ৯ রান।

বন্ধ করুন