বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > এবার নিলামের জন্য খেলা! লাস্ট বয় SRH-এর প্লেয়ারদের লক্ষ্য ফাঁস করলেন স্টেইন
ডেল স্টেইন ও টিম হায়দরাবাদ 
ডেল স্টেইন ও টিম হায়দরাবাদ 

এবার নিলামের জন্য খেলা! লাস্ট বয় SRH-এর প্লেয়ারদের লক্ষ্য ফাঁস করলেন স্টেইন

  • কোন লক্ষ্য নিয়ে মাঠে নামবেন লিগ টেবিলের লাস্ট বয় SRH! উত্তর দিলেন ডেল স্টেইন।

২০২১ আইপিএলের দ্বিতীয় পর্বেও ছবিটা পরিবর্তন হলনা। চলতি আইপিএলের প্রথম পর্বের ব্যর্থতা পিছু ছাড়লনা সানরাইজার্স হায়দ্রাবাদকে। আবারও হারের সম্মুখীন হলেন কেন উইলিয়ামসনরা। চলতি আইপিএলে লিগ তালিকার সবচেয়ে নিচে অবস্থান করছে হায়দরাবাদ। ৮ ম্যাচের শেষে তাদের পয়েন্ট মাত্র ২। চলতি আইপিএল-এ মাত্র একটি ম্যাচ জিতেছে ওয়ার্নাররা। প্লে অফে ওঠার সম্ভাবনা একেবারেই নেই। বিশেষজ্ঞরা বলতে শুরু করেছেন এমন অবস্থায় কোন লক্ষ্য নিয়ে ভবিষ্যতে মাঠে নামবে হায়দরাবাদের ক্রিকেটাররা? এই প্রশ্নের উত্তর দিতে এগিয়ে এলেন  প্রাক্তন ফাস্ট বোলার ডেল স্টেইন।

ডেল স্টেইন ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে কথোপকথনের সময় নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেন, নিলামে যাওয়ার আগে হায়দ্রাবাদের খেলোয়াড়রা তাদের শক্তি ক্রিকেট বিশ্বকে দেখাতে চান। তিনি বলেছেন যে সানরাইজার্স দল এই মুহূর্তে পয়েন্ট টেবিলে নিম্ন ক্রমে উপস্থিত থাকতে পারে, কিন্তু আগামী বছরের নিলামের দিকে তাকিয়ে, তাদের খেলোয়াড়রা আসন্ন ম্যাচগুলিতে অসাধারণ পারফর্ম করতে পারে। 

ডেল স্টেইন জানান, ‘দলের সব খেলোয়াড়ই পেশাদার এবং এ কারণেই তারা টুর্নামেন্টটি আরও ভালোভাবে শেষ করতে চাইবে। তাঁরা আরও জানেন যে আগামী বছর একটি বড় নিলাম হতে চলেছে এবং তাদের এই নিলামে এমনই অবস্থাতে যেতে চাইবেন না। সানরাইজার্স খেলোয়াড়রা দেখাতে চায় যে তারা শীর্ষ শ্রেণীর খেলোয়াড় এবং সেই কারণে তারা কয়েকটি ম্যাচ জিততে চাইবে। তাঁরা দলগুলিকে দেখাতে চাইবেন যে তাদের অনেক প্রতিভা রয়েছে এবং তাদের নিলামে কেনা যায়।’

বন্ধ করুন