বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > PBKS vs KKR: সময়ে জ্বললো না স্টেডিয়ামের ফ্লাড লাইট! খারাপ আলো, ২৫ মিনিট বন্ধ ম্যাচ

PBKS vs KKR: সময়ে জ্বললো না স্টেডিয়ামের ফ্লাড লাইট! খারাপ আলো, ২৫ মিনিট বন্ধ ম্যাচ

জ্বললো না স্টেডিয়ামের ফ্লাড লাইট

খারাপ আলোর কারণ ও ফ্লাড লাইটের আলো না জ্বলে ওঠার জন্য বন্ধ থাকল পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। দ্বিতীয় ইনিংস শুরু হল প্রায় ২৫ মিনিট পরে। পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচটি খারাপ আলোর কারণে দীর্ঘক্ষণ বন্ধ থাকল।

খারাপ আলোর কারণ ও ফ্লাড লাইটের আলো না জ্বলে ওঠার জন্য বন্ধ থাকল পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। দ্বিতীয় ইনিংস শুরু হল প্রায় ২৫ মিনিট পরে। পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচটি খারাপ আলোর কারণে দীর্ঘক্ষণ বন্ধ থাকল। প্রথমে ব্যাট করে পঞ্জাব কিংস নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৯১ রান করে। পঞ্জাবের ইনিংস শেষ হওয়ার পর, কলকাতার ব্যাটসম্যানরা ইনিংস শুরু করতে বাউন্ডারি লাইনে পৌঁছেছিলেন, কিন্তু খারাপ আলো এবং স্টেডিয়ামের আলো না থাকায় দ্বিতীয় ইনিংস শুরু করতে প্রায় ২৫ মিনিটের বেশি সময় লেগে গিয়েছিল। এর আগে, পঞ্জাব কিংস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে পাঁচ উইকেটে ১৯১ রান করেছিল। ভানুকা রাজাপক্ষ ৩২ বলে ৫০ রানের একটি বড় ইনিংস খেলেন। এছাড়াও দলের নেতা শিখর ধাওয়ান ৪০ রানের একটি ইনিংস খেলেচিলেন। পঞ্জাবের টপ-অর্ডার ব্যাটসম্যানরা দারুণ ইনিংস খেলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে একটি বড় টার্গেট দাঁড় করিয়েছিল।

আরও পড়ুন… ভারত সফরের দল ঘোষণা শ্রীলঙ্কার, ODI ও T20I-তে পৃথক ভাইস ক্যাপ্টেন

ভানুকা রাজাপক্ষে ৩২ বলে ৫০ রান করার সময়ে পাঁচটি চার, দুটি ছক্কা মেরেছিলেন এবং অধিনায়ক শিখর ধাওয়ান ২৯ বলে ৪০ রান করার সময়ে ছয়টি চার হাঁকিয়েছিলেন। দ্বিতীয় উইকেটে ৮৬ রান যোগ করে একটি ভালো প্ল্যাটফর্ম তৈরি করেছিলেন তাঁরা। কিন্তু কেকেআর বোলাররা তার পরে রানের গতিতে কিছুটা ব্রেক দেন যে কারণে পঞ্জাবের দল ২০০ রান করতে পারেনি। নাইট রাইডার্সের পক্ষে সাউদি সর্বোচ্চ রান দিয়ে দুই উইকেট নিয়েছিলেন। যদিও তিনি দলের হয়ে সবচেয়ে দামি বোলারও প্রমাণিত হয়েছিলেন। চার ওভারে ৫৪ রান দিয়েছিলেন তিনি। উমেশ চার ওভারে ২৭ রান দিয়ে এক উইকেট নিয়েছিলেন, আর সুনিল নারিন চার ওভারে ৪০ রান দিয়ে এক উইকেট নেন। শার্দুল ঠাকুর চার ওভারে ৪৩ রান দিয়েও কোনও সাফল্য পাননি।

আরও পড়ুন… আউট হয়ে যাওয়ায় নিজেকে নিয়ে কিছুটা হতাশ ছিলাম আমি- কেন এমন বললন শুভমন গিল?

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার শার্দুল ঠাকুর আইপিএল ২০২৩-এ বিব্রতকর সূচনা করেছেন। কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে অভিষেক হওয়া শার্দুল চার ওভারে ৪৩ রান দেন এবং নিজের অ্যাকাউন্টে কোনও উইকেট নিতে পারেননি। এমন পরিস্থিতিতে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান তুলতে সক্ষম হয় পঞ্জাব কিংস। KKR-এর হয়ে আইপিএলে অভিষেকে বিব্রতকর পারফরম্যান্স দিয়ে শার্দুল ঠাকুর বোলারদের বিব্রতকর ক্লাবের শীর্ষ তিনে জায়গা করে নিয়েছেন। তিনি ১৭ বারের মতো আইপিএল ম্যাচে চল্লিশ বা তার বেশি রান করেছেন। এদিকে একটা সময়ে শার্দুলের পাঁচ বলেই আম্পায়ার ওভার দিয়ে দিচ্ছিলেন, সেই বিষয় নিয়ে একটা সময়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.