বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: 'নিজেদের পরিকল্পনা সঠিকভাবে কাজে লাগাতে পারিনি', ম্যাচ হেরে অকপট রবীন্দ্র জাদেজা
সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা (ANI)
সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা (ANI)

IPL 2022: 'নিজেদের পরিকল্পনা সঠিকভাবে কাজে লাগাতে পারিনি', ম্যাচ হেরে অকপট রবীন্দ্র জাদেজা

  • PBKS Vs CSK: পঞ্জাব কিংসের বিরুদ্ধে গতকাল টানটান উত্তেজনার ম্যাচে মাত্র ১১ রানে হার স্বীকার করতে হল জাদেজা বাহিনীকে। চলতি আইপিএলে কার্যত প্লে অফে যাওয়ার সব আশা শেষ হয়ে গেল চেন্নাই দলের।

শুভব্রত মুখার্জি

গত ম্যাচে মাত্র ১১৫ রানে অলআউট হয়ে যাওয়ার ব্যর্থতা পিছনে ফেলে ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে এক রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিল ময়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বাধীন পঞ্জাব কিংস। টানটান উত্তেজনার ম্যাচে মাত্র ১১ রানে হার স্বীকার করতে হল জাদেজা বাহিনীকে। এই হারের ফলে চলতি আইপিএলে কার্যত প্লে অফে যাওয়ার সব আশা শেষ হয়ে গেল চেন্নাই দলের। ম্যাচ শেষে অধিনায়ক রবীন্দ্র জাদেজার অভিমত তাদের যে পরিকল্পনা ছিল তা তারা মাঠে নেমে সঠিকভাবে রুপায়ণ করতে না পারার ফলেই এই হার।

ম্যাচ শেষে চেন্নাই অধিনায়ক বলেন, 'আমি মনে করি নতুন বলের সঙ্গে আমাদের শুরুটা ভাল হয়েছিল। আমরা বেশ কিছু ভাল এরিয়াতে বল করেছি। তবে আমি মনে করি শেষ ২-৩ ওভারে ১০-১৫ রান আমরা বেশি দিয়ে ফেলেছি। যে পরিকল্পনা নিয়ে আমরা মাঠে নেমেছিলাম সেই পরিকল্পনার সঠিক রুপায়ণ আমরা ঘটাতে পারিনি। আমি মনে করি রায়াডু অসাধারণ ব্যাট করেছে। আমি যেটা আগে ও বলেছি ওদেরকে ১৭০-৭৫'র নিচে আটকে রাখা আমাদের উচিত ছিল। প্রথম ছয় ওভারে শুরুটা ভাল না হওয়াটা আমি মনে করি আমাদের জন্য অসুবিধার ছিল। প্রথম ছয় ওভারে আমরা স্কোরবোর্ডে প্রয়োজনীয় রান তুলতে পারিনি। আমাদের এই জায়গাটায় উন্নতি ঘটাতে হবে এবং আর ও শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে।'

প্রসঙ্গত এদিন প্রথমে ব্যাট করে ৪ উইকেটে পঞ্জাব ১৮৭ রান করতে সমর্থ হয়। ৫৯ বলে ৮৮ রানের একটি দুরন্ত ইনিংস খেলেন লিখর ধাওয়ান। ৪২ রান করে তাকে যোগ্য সঙ্গত দেন রাজাপক্ষে। রান তাড়া করতে নেমে প্রথমেই সমস্যায় পড়ে সিএসকে। ৪০ রানে তাদের ৩ উইকেট পড়ে যায়। সেখান থেকে আম্বাতি রায়াডুর ৩৯ বলে করা ৭৮ রানে ভর করে ম্যাচে দুরন্ত কামব্যাক করে চেন্নাই। শেষ বেলায় ১৬ বলে ২১ রান করে অপরাজিত থেকেও দলকে কাঙ্ক্ষিত জয় এনে দিতে পারেননি রবীন্দ্র জাদেজা।

বন্ধ করুন