বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ফর্মে নেই রাসেল, KKR-এ কি বদল হবে? কী করবে SRH? দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

ফর্মে নেই রাসেল, KKR-এ কি বদল হবে? কী করবে SRH? দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

নীতিশ রানা এবং রাহুল ত্রিপাঠি ও এইডেন মার্করাম (ছবি-পিটিআই)

ইডেন গার্ডেন্সের পিচ এবং এর মেজাজ সম্পর্কিত, ম্যাচটি উচ্চ স্কোরিং এবং বিনোদনমূলক হবে বলে আশা করা হচ্ছে। গত ম্যাচেও এখানে রানের বৃষ্টি দেখা গেছে। বড় মাঠ হওয়ায় এই মাঠে বোলারদেরও সুযোগ রয়েছে। চলুন দেখে নেওয়া যাক KKR বনাম SRH এর ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2023) আজকের ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলা হবে। কলকাতা নাইট রাইডার্সের নেতৃত্বে রয়েছেন নীতিশ রানা এবং সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্বে রয়েছেন এইডেন মার্করাম। কেকেআর-এর ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। উভয় দলই জয়ের পথে রয়েছে এবং তারা এই ম্যাচেও একটি জয় নিশ্চিত করে নিজেদের ছন্দ বজায় রাখার চেষ্টা করবে।

কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ ম্যাচে গুজরাট টাইটানসের বিরুদ্ধে জিতেছে শেষ ওভারে রিঙ্কু সিংয়ের পাঁচ ছক্কার দৌলতে। শেষ বল পর্যন্ত টিকে থাকা ম্যাচে কেকেআর ৩ উইকেটে জিতেছিল। যদিও এর আগে তারা ইডেন গার্ডেন্সে RCB -কে ৮১ রানে পরাজিত করেছে। অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদের কথা বলতে গেলে, টানা দুই ম্যাচ হেরে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৮ উইকেটে জিতেছে তারা। এটি ছিল মরশুমে তাদের দ্বিতীয় জয়। এখন কলকাতা ও হায়দরাবাদ আজ তাদের বিজয়ী যাত্রা চালিয়ে যেতে চাইবে।

আরও পড়ুন… বিশ্বের সবচেয়ে ধনী T20 লিগ করার পরিকল্পনা করছে সৌদি আরব, খেলতে পারেন ভারতীয়রা-রিপোর্ট

IPL 2023-এ কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ প্রথমবার মুখোমুখি হবে। চলতি মরশুমে এটি হবে দুই দলের চতুর্থ ম্যাচ। এর আগে খেলা তিন ম্যাচে কলকাতা তাদের ২টি ম্যাচ জিতেছে এবং ১টিতে হেরেছে। অন্যদিকে হায়দরাবাদের ক্ষেত্রে ঠিক উল্টো ঘটনা ঘটেছে। তারা একটি জিতেছে এবং ২টিতে হেরেছে। ভালো ব্যাপার হল এই ম্যাচে নামার আগে দুই দলই তাদের নিজ নিজ আগের ম্যাচগুলো জিতেছে। কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ এর আগে IPL -এ খেলা ২৩টি ম্যাচে মুখোমুখি হয়েছিল। ২৩ বারের মধ্যে এখনও ১৫বার জিতেছে কলকাতা এবং আটবার সানরাইজার্স ম্যাচের রাশ নিজেদের পক্ষে রেখেছে।

যতদূর ইডেন গার্ডেন্সের পিচ এবং এর মেজাজ সম্পর্কিত, ম্যাচটি উচ্চ স্কোরিং এবং বিনোদনমূলক হবে বলে আশা করা হচ্ছে। গত ম্যাচেও এখানে রানের বৃষ্টি দেখা গেছে। বড় মাঠ হওয়ায় এই মাঠে বোলারদেরও সুযোগ রয়েছে। চলুন দেখে নেওয়া যাক KKR বনাম SRH এর ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ।

আরও পড়ুন… GT জিততেই Point Table এ পিছিয়েছে KKR! বদলেছে Orange Cap ও Purple Cap-র ছবি

দেখে নেওয়া যাক কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ-

রহমানুল্লাহ গুরবাজ, এন জগদীসান, নীতিশ রানা (অধিনায়ক), রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, শার্দুল ঠাকুর, সুয়েশ শর্মা, লকি ফার্গুসন, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী।

দেখে নেওয়া যাক সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ-

মায়াঙ্ক আগরওয়াল, হ্যারি ব্রুক, রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিক ক্লাসেন, ওয়াশিংটন সুন্দর, মার্কো জনসন, ভুবনেশ্বর কুমার, মায়াঙ্ক মার্কন্ডে, উমরান মালিক, টি নটরাজন

KKR vs SRH: ড্রিম 11 এর জন্য একটা টিপস

উইকেটরক্ষক - এন. জগদীসন

ব্যাটসম্যান- রাহুল ত্রিপাঠি, রহমানুল্লাহ গুরবাজ, রিঙ্কু সিং, এইডেন মার্করাম (অধিনায়ক)

অলরাউন্ডার- আন্দ্রে রাসেল, শার্দুল ঠাকুর

বোলার- ভুবনেশ্বর কুমার, টি. নটরাজন, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল New Zealand , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 10 ওভার শেষে South Africa-র স্কোর 57/1 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.