বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ধোনিকে হারিয়ে মাহিকেই শ্রদ্ধার্ঘ্য সন্দীপের; শেয়ার করলেন একরত্তি মেয়ের ভিডিয়ো

ধোনিকে হারিয়ে মাহিকেই শ্রদ্ধার্ঘ্য সন্দীপের; শেয়ার করলেন একরত্তি মেয়ের ভিডিয়ো

CSK-র বিরুদ্ধে RR-এর জার্সি গায়ে IPL 2023-এর ১৭তম ম্যাচের শেষ ওভারের শেষ বল করার পরে সন্দীপ শর্মা (ছবি-এপি)

এই জয়ের পর, সন্দীপ শুধু রাজস্থান রয়্যালসের জন্যই নয়, তাঁর ছোট সন্তানের চোখেও নায়ক হয়ে ওঠেন। তাঁর মেয়ের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে সন্দীপ শর্মার ছোট্ট মেয়ে তাঁর বাবাকে শেষ ওভারে বল করতে দেখে বেশ উপভোগ করছে। মুহূর্তের মধ্যে এই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩-এর ১৭ তম ম্যাচটি বুধবার চিপকের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হয়েছিল। ম্যাচের শেষ বল পর্যন্ত প্রসারিত এই ম্যাচে চেন্নাইকে তিন রানে পরাজিত করেছিল রাজস্থান। ম্যাচের শেষ দুই ওভারে জয়ের জন্য CSK-র দরকার ছিল ৪০ রান। ক্রিজে তখন দলের অধিনায়ক এমএস ধোনির সঙ্গে ছিলেন রবীন্দ্র জাদেজা। 

১৯তম ওভারে দুজনেই ১৯ রান করেন এবং এর সঙ্গে চেন্নাই-এর ম্যাচ জিততে ৬ বলে ২১ রানের দরকার ছিল। শেষ ওভার বল করার সুযোগ পান সন্দীপ শর্মা। সামনে ধোনি এবং জাদেজার মতো অভিজ্ঞরা ব্যাটাররা ছিলেন। বিশেষ করে ধোনি, যাকে বিশ্বের সেরা ফিনিশার হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে, যখন শেষ বলে পাঁচ রানের প্রয়োজন ছিল, তখন সন্দীপের বলে বাউন্ডারি মারতে পারেননি মাহি এবং একটি সিঙ্গেল নেন মাহি, ফলে রাজস্থান রয়্যালস তিন রানে জিতেছিল।

আরও পড়ুন… ফিরতে পারেন হার্দিক, শক্তি বাড়াতে তৈরি পঞ্জাব, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

শেষ ওভারে দারুণ বল করার জন্য বুধবার রাতে রাজস্থান রয়্যালসের নায়ক হয়ে ওঠেন সন্দীপ শর্মা যখন তিনি ক্রিজে মহেন্দ্র সিং ধোনির সাথে তাঁর দলকে জয়ের পথে নিয়ে যান। এই জয়ের পর, সন্দীপ শুধু রাজস্থান রয়্যালসের জন্যই নয়, তাঁর ছোট সন্তানের চোখেও নায়ক হয়ে ওঠেন। তাঁর মেয়ের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে সন্দীপ শর্মার ছোট্ট মেয়ে তাঁর বাবাকে শেষ ওভারে বল করতে দেখে বেশ উপভোগ করছে। মুহূর্তের মধ্যে এই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

এই ম্যাচের পর সন্দীপ শর্মা মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে একটি টুইট করেছেন, যা খুব ভাইরাল হয়ে যায়। সন্দীপ শর্মা লিখেছেন, ‘মাহি পাজিকে তার ২০০তম আইপিএল ম্যাচের জন্য অনেক অভিনন্দন। তার সঙ্গে মাঠ ভাগাভাগি করে তাঁর বিরুদ্ধে বোলিং করাটা সম্মানের। সর্বদা কৃতজ্ঞ।’ ধোনি এই ম্যাচে ২০০তম বারের মতো সিএসকেকে অধিনায়ক করার জন্য মাঠে নেমেছিলেন। ধোনিই একমাত্র খেলোয়াড় যিনি আইপিএলে যে কোনও একটি ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে ২০০ বার অধিনায়কত্ব করেছেন।

আরও পড়ুন… Champions League Quarterfinal 1st leg: নাপোলিকে থামাল মিলান, চেলসিকে হারাল রিয়াল

সন্দীপ শর্মা প্রথম তিন বলে দুটি ওয়াইড বল করেছিলেন এবং পরের দুটি ছক্কাও মেরেছিলেন ধোনি। CSK-এর তখন তিন বলে সাত রান দরকার ছিল। বিশেষজ্ঞরা মনে করেছিলেন এই ম্যাচে সিএসকে হয়তো সহজেই জিতে যাবে। কিন্তু সন্দীপ শর্মা তার পরে শক্তিশালী প্রত্যাবর্তন করেন এবং শেষ তিন বলে মাত্র তিন রান দেন এবং রাজস্থান রয়্যালসকে স্মরণীয় জয় এনে দেন। কারণ ১৫ বছরে এই প্রথম চিপকের মাঠে চেন্নাই-কে হারাতে পারল রাজস্থান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ IND vs ENG: সেঞ্চুরির পর জো রুটের ‘পিঙ্কি সেলিব্রেশনের’ আসল কারণটা জানেন কি? মেনোপজের সময় অকারণে কান্না পেত, কষ্টের দিনের কথা মনে করলেন সুধা মূর্তি পপকর্ন ফুসফুস কী? কতটা ক্ষতিকর এই বিরল অবস্থা, এর লক্ষণ ও উপসর্গ কী কী শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.