বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ- ভিডিয়ো কলে শুভেচ্ছা শ্রেয়সের

রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ- ভিডিয়ো কলে শুভেচ্ছা শ্রেয়সের

রিঙ্কু সিং, নীতিশ রানা ও শ্রেয়স আইয়ার (ছবি-টুইটার)

শেষ বলে জয়, এই কথা বিশ্বাস করতে পারছেন না কলকাতার ভক্ত থেকে শুরু করে খেলোয়াড়রাও। এই ম্যাচের পর এই মরশুমের দলের অধিনায়ক নীতিশ রানা এবং গত মরশুমের কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ারের জয়ের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

রবিবার একটি শ্বাসরুদ্ধকর লড়াইয়ে গুজরাট টাইটানসকে তিন উইকেটে পরাজিত করে কলকাতা নাইট রাইডার্স। আইপিএল-এর ইতিহাসের সবচেয়ে রোমাঞ্চকর জয়গুলির মধ্যে এটি নিজের জায়গা করে নেবে। ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ বেঙ্কটেশ আইয়ারের ৪০ বলে ৮৩ রান করার পর, রিংকু সিং শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরেছিলেন, সেই কারণে কলকাতা নাইট রাইডার্স রশিদ খানের হ্যাটট্রিকের পরেও ম্যাচে দারুণ ভাবে ফিরে এসে জিতেছে।

শেষ বলে জয়, এই কথা বিশ্বাস করতে পারছেন না কলকাতার ভক্ত থেকে শুরু করে খেলোয়াড়রাও। এই ম্যাচের পর এই মরশুমের দলের অধিনায়ক নীতিশ রানা এবং গত মরশুমের কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ারের জয়ের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন…  সুযোগ পেয়েও ব্যর্থ লাল-হলুদ ব্রিগেড, সুপার কাপে ওডিশার সঙ্গে ড্র করল ইস্টবেঙ্গল

ইনজুরির কারণে আইপিএলের বাইরে থাকা কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার রিংকু সিংয়ের শেষ ছয়ে ঝাঁপিয়ে পড়তে শুরু করেন। তিনি উত্তেজনায় চিৎকার করতে থাকেন। কেকেআরের জয়ের আনন্দ তার মুখে স্পষ্ট দেখা যাচ্ছিল। কেকেআর ম্যাচ জেতার পরে শ্রেয়স আইয়ারের সেলিব্রেশনের ভিডিয়ো ভাইরাল হচ্ছে। যেখানে কলকাতা ম্যাচ জেতার পরে তাকে খুব খুশি দেখাচ্ছে। আসলে তিনি ম্যাচটি টিভিতে বসে দেখছিলেন এবং ম্য়াচ জেতার পরে তিনি চিৎকার করে ওঠেন। এরপরে সেখান থেকেই রিঙ্কুকে ফোন করে বসেন শ্রেয়স আইয়ার। মাঠে উপস্থিত রিঙ্কু সিং-এর সঙ্গে ফোনে কথা বলে তাঁকে ও দলকে শুভেচ্ছা জানান শ্রেয়স আইয়ার।

আরও পড়ুন… ‘তুমি চ্যাম্পিয়ন’, রিঙ্কুর কাছে টানা ৫ ছক্কা খেয়ে ভেঙে পড়লেন যশ, পেপটক KKR-র

একই সময়ে দলের বর্তমান অধিনায়ক নীতিশ রানাও একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যাতে তাঁকে রিংকু সিংয়ের সঙ্গে দেখা যায় এবং এই শক্তিশালী ইনিংসের জন্য তাঁকে অভিনন্দন জানাতে দেখা যায়।

অন্যদিকে সচিন তেন্ডুলকরও বলেছিলেন যে এই ধরনের ম্যাচগুলি আমাদের শেখায় যে এটি শেষ না হওয়া পর্যন্ত শেষ হয় না। এমনকি রিংকু সিংয়ের ব্যাটিং দেখে উত্তেজিত হয়ে পড়েন শাহরুখ খানও।

বেঙ্কটেশ আইয়ারের ৪০ বলে ৮৩ রানের ইনিংসটি দলের জয়ের ভিত্তি তৈরি করেছিল, কিন্তু ১৭তম ওভারে গুজরাট অধিনায়ক রশিদ খান হ্যাটট্রিক করে ম্যাচের উপর তার দলের দখল আরও মজবুত করেন। রিংকু ১৯তম ওভারের শেষ দুই বলে একটি ছক্কা এবং একটি চার মারেন, এরপর ২০তম ওভারে দলের প্রয়োজন ছিল ২৯ রান। উমেশ যাদব প্রথম বলে একটি সিঙ্গেল নেন এবং রিংকু ২১ বলে ৪৮ রান করেন। যশ দয়ালের বিরুদ্ধে টানা পাঁচটি ছক্কা মেরে দলের জন্য একটি স্মরণীয় জয় নিশ্চিত করেন রিঙ্কু সিং। ২১ বলে অপরাজিত ৪৮ রান করার সময় রিংকু ছয়টি ছক্কা ও একটি চার মারেন। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট প্রথমে ব্যাট করে চার উইকেটে ২০৪ রান করে। সাত উইকেটে ২০৭ রান করে কেকেআর তাদের টানা দ্বিতীয় জয় নিবন্ধন করে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.