বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > WWE-র আন্ডারটেকারের ‘থ্রোট-স্ল্যাশ’ করে গিলকে ভয় দেখিয়েছেন কোহলি! ভাইরাল ভিডিয়ো
গিলের সামনে WWE-র আন্ডারটেকারের ‘থ্রোট-স্ল্যাশ’ করছেন বিরাট কোহলি

WWE-র আন্ডারটেকারের ‘থ্রোট-স্ল্যাশ’ করে গিলকে ভয় দেখিয়েছেন কোহলি! ভাইরাল ভিডিয়ো

  • বৃহস্পতিবার গুজরাট টাইটানস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে আবারও বিরাট কোহলির WWE-এর প্রতি ভালবাসাটা প্রকাশ পেল। বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে গুজরাট টাইটানসের বিরুদ্ধে কোহলি WWE কিংবদন্তি দ্য আন্ডারটেকারের আইকনিক ‘থ্রোট-স্ল্যাশ’দেখান।

বিরাট কোহলি WWE-র খুব বড় ভক্ত। বিভিন্ন সময়ে তার প্রমাণ পেয়েছে ক্রিকেট মহল। একটা সময় ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচে যখন জসপ্রীত বুমরাহ মাঠে ফিরে আসছিলেন তখন বিরাট কোহলিকে বোলতে শোনা গিয়েছিল যে ‘ফাইনালি সুপার স্টার দ্য রক আবার ফুরে আসছেন।’ এই সমস্ত ঘটনাটি মাঠের স্টাম্প মাইকে শোনা যায়। যখন WWE রিং-এ দ্য রক আসতেন তখন এভাবেই তাকে স্বাগত জানান হত।

বৃহস্পতিবার গুজরাট টাইটানস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে আবারও বিরাট কোহলির WWE-এর প্রতি ভালবাসাটা প্রকাশ পেল। বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে গুজরাট টাইটানসের বিরুদ্ধে কোহলি WWE কিংবদন্তি দ্য আন্ডারটেকারের আইকনিক ‘থ্রোট-স্ল্যাশ’দেখান। গুজরাট টাইটানসের ওপেনার শুভমন গিল যখন তার সঙ্গী ঋদ্ধিমান সাহার সঙ্গে ব্যাট করতে নেমেছিলেন, তখন বিরাটকে এমন করতে দেখা যায়। সম্পূর্ণ ঘটনাটি ক্যামেরা বন্দি করা হয়। খুব দ্রুত বিরাট কোহলিকে তার ক্রিয়াকলাপের মাধ্যমে আন্ডারটেকারের আভাস দিচ্ছিলেন। এরফলে বিরাটের WWE-এর প্রতি ভালবাসা প্রকাশ্যে এসেছিল।

আইপিএলের এই মরশুমে কোহলি আন্ডারটেকার রেফারেন্স ব্যবহার করার প্রথমবার নয়। এই মরশুমের শুরুতেযখন RCB লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১৮ রানের জয় পেয়েছিল তখন কোহলি ম্যাচে RCB-এর প্রত্যাবর্তনকে আন্ডারটেকারের পুনরুত্থানের সাথে তুলনা করেছিলেন। তিনি বলেছিলেন, ‘সুন্দর। পাম্পের নিচে থেকে আবার আপনি ফিরে আসেন। আমরা অনেকটা আন্ডারটেকারের মতো।’ কোহলি এই কথাটি গ্লেন ম্যাক্সওয়েল এবং অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসিকে বলেছিলেন।

বন্ধ করুন