বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ‘ফোন মুখে নিয়ে কি ছবি তুলেছো?’, IPL-এর দল LSG-র অধিনায়কের পোস্টে মজার প্রশ্ন নিশামের

‘ফোন মুখে নিয়ে কি ছবি তুলেছো?’, IPL-এর দল LSG-র অধিনায়কের পোস্টে মজার প্রশ্ন নিশামের

কেএল রাহুল, লখনউ-এর প্লেয়ার তালিকা এবং জিমি নিশাম।

২০২২ আইপিএল নিলামে লখনউ সুপার জায়ান্ট অসাধারণ দল করেছে। বিশেষজ্ঞরা বলছেন, খুবই ব্যালেন্সড দল। তিন জন প্লেয়ারকে লখনউ নিলামের আগেই দলে নিয়েছিল। তাঁরা হলেন কেএল রাহুল, মার্কাস স্টইনিস এবং রবি বিষ্ণোই।

লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবিতে মজাদার মন্তব্য করেছেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশাম। যা নিয়ে নেটপাড়ায় হাসির রোল। রাহুলের পোস্ট করা সেই ছবিতে মজাদার একটি প্রশ্ন করেছেন নিশাম। যে প্রশ্নটি নিঃসন্দেহে যুক্তিসঙ্গত।

২০২২ আইপিএল নিলামে লখনউ সুপার জায়ান্ট অসাধারণ দল করেছে। বিশেষজ্ঞরা বলছেন, খুবই ব্যালেন্সড দল। তিন জন প্লেয়ারকে লখনউ নিলামের আগেই দলে নিয়েছিল। তাঁরা হলেন কেএল রাহুল, মার্কাস স্টইনিস এবং রবি বিষ্ণোই। এলএসজি মেগা নিলামে ৫৯ কোটি টাকা খরচ করেছে এবং তাদের পার্সে এখন একটি টাকাও অবশিষ্ট নেই। লখনউ কুইন্টন ডি কক, জেসন হোল্ডার, মার্ক উড, আবেশ খান, এভিন লুইসদের মতো প্লেয়ারদের নিলাম থেকে নিয়েছেন।

২০২২ আইপিএল নিলাম শেষ হওয়ার সাথে সাথে এলএসজি অধিনায়ক কেএল রাহুল তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফ্র্যাঞ্চাইজির ২১ জন প্লেয়ার নাম লেখা একটি ছবি পোস্ট করেছেন। আর সেই পোস্টেই মজার মন্তব্য করেছেন নিশাম।

জিমি নিশাম, যিনি তাঁর বুদ্ধি এবং রসবোধের জন্য পরিচিত, তিনি রাহুলের সেই ছবিটিতে মজার প্রতিক্রিয়া দিয়েছেন। কেএল রাহুলকে তিনি জিজ্ঞাসা করেছেন, ফোন মুখে নিয়ে ছবিটি তুলেছেন কিনা। কারণ ছবিটিতে দেখা গিয়েছে, ডান হাতে রাহুল লিখছেন, আর বাঁহাতটিও ছবিতে দেখা গিয়েছে।

আর এই কারণে জিমি নিশামের প্রতিক্রিয়া ছিল, ‘ছবিটা কি তুমি তোমার মুখে ফোন ধরে তুলেছো?’ এর উত্তরে পাল্টা মজা করে রাহুল লিখেছেন, ‘দক্ষতা বন্ধু’।

কেএল রাহুল এবং জিমি নিশামের কথোপকথন।
কেএল রাহুল এবং জিমি নিশামের কথোপকথন।

প্রসঙ্গত, আইপিএল 2022 নিলামে জিমি নিশামের নামও ছিল। এই অলরাউন্ডারকে প্রথম রাউন্ডে কোনও ফ্র্যাঞ্চাইজি টিম কেনেনি। কিন্তু পরে রাজস্থান রয়্যালস নিশামের বেসপ্রাইস দেড় কোটি টাকায় তাঁকে কিনে নেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন