বাংলা নিউজ > ময়দান > ১৭টি সুটকেস আর ৩০টি সানগ্লাস নিয়ে ইংল্যান্ডে ধারাভাষ্য দিতে গিয়েছিলেন কার্তিক
দীনেশ কার্তিক।
দীনেশ কার্তিক।

১৭টি সুটকেস আর ৩০টি সানগ্লাস নিয়ে ইংল্যান্ডে ধারাভাষ্য দিতে গিয়েছিলেন কার্তিক

  • কার্তিক নাকি ১৭টি সুটকেস ভর্তি জামাকাপড় আর ৩০টি সানগ্লাস নিয়ে ইংল্যান্ডে ধারাভাষ্য দিতে গিয়েছিলেন। ধারাভাষ্য দেওয়ার সময়ে নাকি কার্তিকের নতুন নামকরণ হয়। ‘ওয়েদারম্যান’। আবহাওয়ার যাবতীয় খবর সুন্দর করে তুলে ধরেছিলেন কার্তিক।

আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর চুটিয়ে ধারাভাষ্য করেছেন দীনেশ কার্তিক। ধারাভাষ্যকর হিসেবে বেশ জনপ্রিয়ও হয়ে গিয়েছেন তিনি। তবে আপাতত ধারাভাষ্যকরের ভূমিকা থেকে সরে দাঁড়িয়ে ২২ গজে ঝড় তোলার সময় হয়ে গিয়েছে তাঁর। কলকাতা নাইট রাইডার্সে যোগ দিতে কার্তিকের ঠিকানা এখন দুবাই। তবে ধারাভাষ্যকর কার্তিককে যে সকলেই মিস করবেন, তা নিয়ে সন্দেহ নেই।

এই ধারাভাষ্যের সময়ে কার্তিকের গোপন রহস্যের উদ্ঘাটন করেছেন স্টাইল আইকন এবং প্রাক্তন ক্রিকেটার মাইক আর্থারটন। তিনি জানিয়েছেন, কার্তিক নাকি ১৭টি সুটকেস ভর্তি জামাকাপড় আর ৩০টি সানগ্লাস নিয়ে ইংল্যান্ডে ধারাভাষ্য করতে গিয়েছিলেন। তিনি আরও জানান, বিখ্যাত ব্র্যান্ড জিওর্জিও আর্মানিয়ার সমস্ত জামাকাপড় নাকি পরেছিলেন কার্তিক। সেই সঙ্গে আথারটন কার্তিকের স্টাইলেরও ব্যাখ্যা করেছেন।

ধারাভাষ্য দেওয়ার সময়ে কার্তিকের নতুন নামকরণ হয়। ‘ওয়েদারম্যান’। আবহাওয়ার যাবতীয় খবর সুন্দর করে তুলে ধরেছিলেন কার্তিক। বিশেষ করে সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের বৃষ্টি ভেজা ফাইনালের যাবতীয় আপডেট প্রতি মুহূর্তে দিয়ে গিয়েছিলেন কার্তিক। সেই কারণে তাঁর নাম হয়েছিল ‘ওয়েদারম্যান’। এ বার কার্তিকের সামনে নতুন চ্যালেঞ্জ। ৭ নম্বরে থাকা নাইট রাইডার্সকে লিগ তালিকায় চারের মধ্যে নিয়ে আসা। যাতে আইপিএলের পরের পর্বে যেতে পারে কলকাতার দলটি।

বন্ধ করুন