বাংলা নিউজ > ময়দান > Asia Cup থেকে ছিটকে যেতে পারেন কেএল রাহুল, শ্রেয়সের চোটেরও কোনও আপডেট নেই- রিপোর্ট

Asia Cup থেকে ছিটকে যেতে পারেন কেএল রাহুল, শ্রেয়সের চোটেরও কোনও আপডেট নেই- রিপোর্ট

কেএল রাহুল।

এশিয়া কাপে কেএল রাহুল খেলতে না পারলে, সে ক্ষেত্রে সঞ্জু স্যামসন ভারতীয় দলে জায়গা নিশ্চিত করে ফেলতে পারে। একটি সুযোগ খোলা থাকছে তাঁর জন্য। এমন কী মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের ফিটনেস সম্পর্কেও সম্পূর্ণ ভাবে কিছু জানা যায়নি।

২০২৩ এশিয়া কাপ নিয়ে তীব্র ডামাডোলের পর অবশেষে থিতু হয়েছে পরিস্থিতি। আর এই টুর্নামেন্ট ঘিরে উত্তেজনা ধীরে ধীরে বাড়ছে। মহাদেশীয় টুর্নামেন্টের জন্য এখন থেকেই দলগুলি ধীরে ধীরে প্রস্তুতি নেওয়া শুরু করছে। ভারতের জন্য এই ইভেন্টটি বিশেষ তাৎপর্য বহন করে, কারণ তারা অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হতে চলা ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের আয়োজক হতে চলেছে। তবে এই প্রতিযোগিতাগুলি যতই ঘনিয়ে আসছে, ততই ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ প্লেয়ারের চোটকে ঘিরে চিন্তা বাড়ছে টিম ম্যানেজমেন্টের।

রাহুলের বিশ্বকাপের আশায় বড় ধাক্কা

এই মুহূর্তে ভারতীয় প্লেয়ারদের চোটের যা পরিস্থিতি রয়েছে, তাতে মনে করা হচ্ছে যে, ২০২৩ এশিয়া কাপেও পাওয়া যাবে না কেএল রাহুলকে। মে মাসে আইপিএল চলাকালীন চোটের কারণে উরুতে অস্ত্রোপচার করতে হয় কর্ণাটকের প্রতিভাবান খেলোয়াড়কে। এখন তাঁর রিহ্যাব চলছে। ক্রিকবাজের মতে, রাহুলের জাতীয় দলে ফেরার সঠিক তারিখ এখনও অনিশ্চিত। এশিয়া কাপের আগে তাঁর পুরো ফিট হয়ে ওঠা কঠিন হবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: বাবা খবরটা শুনেই কেঁদে ফেলেছিল- স্বপ্ন পূরণের উচ্ছ্বাসে ভেসে নিজের লক্ষ্যের কথা ভোলেননি যশস্বী

এর পাশাপাশি ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের ফিটনেস সম্পর্কেও সম্পূর্ণ ভাবে কিছু জানা যায়নি। শ্রেয়সকেও পিঠের চোটের কারণে শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতেই হয়েছে। এবং এশিয়া কাপের জন্য তাঁকে নিয়েও অনিশ্চয়তা কাজ করছে।

স্যামসন জায়গা ধরে রাখতে পারেন

এশিয়া কাপে কেএল রাহুল খেলতে না পারলে, সে ক্ষেত্রে সঞ্জু স্যামসন ভারতীয় দলে জায়গা নিশ্চিত করে ফেলতে পারে। একটি সুযোগ খোলা থাকছে তাঁর জন্য। স্যামসন সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে দলে প্রত্যাবর্তন করেছেন। সেখানে তিনি যদি খেলেন, কেমন পারফরম্যান্স করবেন, তাঁর দিকেও নজর রাখা হবে।

আরও পড়ুন: ৪-৫ জন ভালো বন্ধুই যথেষ্ট- অশ্বিনের ‘দলের সতীর্থরা সহকর্মী’ মন্তব্যে কটাক্ষ শাস্ত্রীর

যেহেতু গাড়ি দুর্ঘটনার পর থেকে ঋষভ পন্ত এখনও চোট সারিয়ে সুস্থ হয়ে উঠতে পারেননি, তাই ভারত আসন্ন ৫০-ওভারের টুর্নামেন্টের (এশি কাপ) জন্য ইশান কিশাণের সঙ্গে সঞ্জু স্যামসনকে ধরে রাখার বিষয়ে বিবেচনা করতে পারে। তবে সেটা তখনই সম্ভব হবে, যদি রাহুল সময় মতো পুরো ফিট না হয়ে উঠতে পারেন।

দুই ম্যাচের টেস্ট সিরিজের পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নেবে ভারত। এই ওয়ানডেগুলি শুধুমাত্র ৫০-ওভারের বিশ্বকাপের জন্য গুরুত্বপূর্ণ প্রস্তুতিই হবে না, সেই সঙ্গে এই সিরিজটি এশিয়া কাপের আগেও নিজেদের তৈরি করার বড় মঞ্চ হতে চলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর?

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.