বাংলা নিউজ > ময়দান > NCA-তে রিহ্যাব শুরু করলেন কেএল রাহুল, কবে কামব্যাকের পরিকল্পনা?

NCA-তে রিহ্যাব শুরু করলেন কেএল রাহুল, কবে কামব্যাকের পরিকল্পনা?

অনুশীলনে কেএল রাহুল 

ভারতীয় ব্যাটসম্যান কেএল রাহুল সম্পর্কিত বড় খবর সামনে এসেছে। কেএল রাহুল আইপিএল ২০২৩-এর সময় চোট পেয়েছিলেন এবং অর্ধেক টুর্নামেন্ট থেকে বাদ পড়েছিলেন। এরপর তাঁর চিকিৎসা করানো হয় এবং এখন তিনি পুনর্বাসনের প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন।

ভারতীয় ব্যাটসম্যান কেএল রাহুল সম্পর্কিত বড় খবর সামনে এসেছে। কেএল রাহুল আইপিএল ২০২৩-এর সময় চোট পেয়েছিলেন এবং অর্ধেক টুর্নামেন্ট থেকে বাদ পড়েছিলেন। এরপর তাঁর চিকিৎসা করানো হয় এবং এখন তিনি পুনর্বাসনের প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন। ভারতীয় ওপেনার কেএল রাহুল বর্তমানে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন।

সূত্রের খবর আড়াই মাস পর মাঠে ফিরতে পারেন কেএল রাহুলকে নিয়ে খবর আসছে। আশা করা হচ্ছে যে কেএল রাহুল ২০২৩ সালের এশিয়া কাপের আগে ফিট হয়ে যাবেন এবং তিনি ভারতীয় দলে ফিরতে পারেন। ভারতীয় দলের সীমিত ওভারের ক্রিকেটে একজন ব্যাটসম্যান দরকার যিনি উইকেট-রক্ষকের কাজ করতে পারেন, কারণ ঋষভ পন্ত কতদিন সুস্থ হবেন তা জানা যায়নি।

উল্লেখযোগ্যভাবে, কেএল রাহুলের ইংল্যান্ডে সফল অপারেশন হয়েছে এবং মঙ্গলবার তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ‘হোম’ টুইটের সঙ্গে এনসিএর ছবি পোস্ট করেছেন। রাহুল ওডিআই ক্রিকেটে মিডল অর্ডারে ব্যাট করেন এবং ৫০ ওভারের ফর্ম্যাটেও উইকেটরক্ষক হিসাবে ভূমিকা পালন করেন। যেমন, তারা ওডিআই সেটআপের অবিচ্ছেদ্য অংশ। এই ফর্ম্যাটে ৫৪ ম্যাচে তিনি ১৯৮৬ রান করেছেন। ভারতের সিনিয়র ব্যাটসম্যান কেএল রাহুল তার অস্ত্রোপচারের পর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) ফিরে এসেছেন এবং সেখানে তার পুনর্বাসন কার্যক্রম শুরু করেছেন।

আরও পড়ুন… জিও সিনেমাতে বিনামূল্যে দেখাবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩-এ লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর হয়ে খেলার সময় একটি ম্যাচে চোট পেয়েছিলেন কেএল রাহুল। রাহুল বল তাড়া করতে বাউন্ডারির ​​দিকে দৌড়ে গিয়ে তাঁর উরুর পেশিতে টান পড়েছিল। রাহুলের উরুর অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে এবং তিনি সেপ্টেম্বরে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপ ২০২৩-এ প্রত্যাবর্তন করতে পারেন বলে খবর পাওয়া যাচ্ছে। এশিয়া কাপের পর, ওডিআই বিশ্বকাপ ২০২৩ বছরের সবচেয়ে বড় টুর্নামেন্ট, যার দিকেও নজর থাকবে কেএল রাহুলের।

আরও পড়ুন… রোহিত শর্মা টেস্ট অধিনায়কত্ব ছাড়লে পরবর্তী ক্যাপ্টেন কে? উঠে এল চারটি নাম

রাহুলের অপারেশন ইউনাইটেড কিংডমে করা হয়েছিল এবং মঙ্গলবার তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এনসিএতে যোগদানের ছবি পোস্ট করেছেন এবং এটির ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘হোম’। রাহুল কর্ণাটকের বাসিন্দা এবং এনসিএ ক্যাম্পটি বেঙ্গালুরুতে স্থাপিত। এই সময়ে ঋষভ পন্তের অনুপস্থিতিতে কেএল রাহুল ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তিনি ওডিআই ক্রিকেটে মিডল অর্ডারে ব্যাট করতে পারেন এবং তিনি ৫০-ওভারের খেলায় উইকেটরক্ষকের ভূমিকায় থেকে দলে একটি নতুন মাত্রা যোগ করেন। এমন পরিস্থিতিতে বিশ্বকাপের জন্য ভারতীয় দলে খুবই গুরুত্বপূর্ণ হয়ে ওঠেন এই খেলোয়াড়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌অভিষেক দলের একজন একনিষ্ঠ সৈনিক’‌, আপনার যোগ্য উত্তরসূরি?‌ জবাব দিলেন মমতা KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি কয়লা কেলেঙ্কারির সাজায় HC স্থগিতাদেশ দিতেই দিলীপ রায়কে প্রার্থী করল BJP মাউথ অর্গানে 'পুরানো সেই দিনের কথা' বাজালেন শুভ্রজিৎ, থাকতে না পেরে সাহেব… Unhappy Leaves: মন খারাপ লাগলেই ছুটি নিন, বস কিছু বলবে না! ‘‌বিজেপি ২০০ আসন পার করতে পারবে না’‌, জলপাইগুড়ি থেকে দাবি করলেন মমতা IPL-এ সর্বাধিক রানের লিস্টে তিনে নারিন! ‘আগে কেউ বললে তামাশা বলে উড়িয়ে দিতাম’ রাম নবমীতে বিশেষ কাকতালীয় সংযোগ, ৩ রাশির ভাগ্য খুলবে, আয় বাড়বে, হবে ইচ্ছা পূরণ 'জুমলাবাজদের থেকে সাবধান', মোদীকে টার্গেট? ভুয়ো ভিডিয়ো নিয়ে FIR দায়ের করলেন আমির

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.