বাংলা নিউজ > ময়দান > P Sen Trophy: শাকিরের দাপট চলছেই, ফাইনালে পৌঁছে গেল মোহনবাগান, মুখোমুখি হবে ভবানীপুরের

P Sen Trophy: শাকিরের দাপট চলছেই, ফাইনালে পৌঁছে গেল মোহনবাগান, মুখোমুখি হবে ভবানীপুরের

পি সেন ট্রফির ফাইনালে মোহনবাগান এবং ভবানীপুর।

পি সেন ট্রফির ফাইনালে মুখোমুখি হতে চলেছে মোহনবাগান এবং ভবানীপুর। সেমিফাইনালে সিএবি প্রেসিডেন্ট একাদশকে ৮ উইকেটে হারায় বাগান ব্রিগেড। অন্য সেমিফাইনালে তপন মেমোরিয়ালকে সাত উইকেটে হারায় ভবানীপুর।

সিএবি প্রেসিডেন্ট একাদশকে সহজে হারিয়ে পি সেন ট্রফির ফাইনালে উঠে গেল মোহনবাগান। সিএবি প্রেসিডেন্ট একাদশের দেওয়া ১৪৮ রান তাড়া করতে নেমে বাগান জিতল ৮ উইকেটে। অন্য সেমিফাইনালে ভবানীপুর সাত উইকেটে হারায় তপন মেমোরিয়ালকে। তাই ফাইনালে মুখোমুখি হবে মোহনবাগান এবং ভবানীপুর। প্রসঙ্গত, বৃষ্টির কারণে দু'টি সেমিফাইনালেরই ওভার কমে গিয়েছিল।

বৃহস্পতিবার নিজেদের সেমিফাইনালের ম্যাচে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যামপাসে সবুজ-মেরুন ব্রিগেড মুখোমুখি হয়েছিল সিএবি প্রেসিডেন্ট একাদশকে। মোহনবাগানের বিরুদ্ধে প্রথম ব্যাট করে ৩৮ ওভারে ১৪৭ রান তোলে সিএবি প্রেসিডেন্ট একাদশ। শুভম চট্টোপাধ্যায় ৪৯ রান করে অপরাজিত থাকেন। ৪৪ রান করেন সুদীপ কুমার ঘরামি। এ দিকে মোহনবাগানের হয়ে তিন উইকেট তুলে নেন অর্ণব নন্দী। দু’টি করে উইকেট নিয়েছেন সুমন দাস এবং আকাশ পাণ্ডে।

আরও পড়ুন: সালেমের অধিনায়কের এক ওভারে ১৮ রান, বিধ্বংসী ইনিংস খেলে কিংসকে জেতালেন সূর্যপ্রকাশ

১৪৮ রানে তাড়া করতে নেমে সহজেই জয় ছিনিয়ে নেয় বাগান ব্রিগেড। মোহনবাগানের শাকির হাবিব গান্ধী ৬৭ রান করেন। আয়ুষ কুমার সিং করেন ৩২ রান। ২৯.৫ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় মোহনবাগান। ৮ উইকেটে ম্যাচ জিতে ফাইনালে ওঠে তারা।

আরও পড়ুন: এক ওভারে টানা পাঁচ ছক্কা, RCB প্লেয়ার মনে করালেন KKR-এর রিঙ্কুকে- ভিডিয়ো

এদিকে ভবানীপুর এবং তপন মেমোরিয়ালের ম্যাচটি ছিল ইডেনে। সেই ম্যাচে প্রথম ব্যাট করে তপন মেমোরিয়াল ৩৩ ওভারে ১৬৮ রান করে। তপন মেমোরিয়াল দলের হয়ে সনু নওবাঘ ৫৮ রান করেন। মহিপাল লোমরোর ৩৮ রান করেন। ৩৩ ওভারে ১৬৮ রান করে তারা। ভবানীপুরের হয়ে চিরাগ জানি দু’উইকেট তুলে নেন। রান তাড়া করতে নেমে ভবানীপুরের বিবেক সিং অপরাজিত ৮৮ রানের দুরন্ত ইনিংস খেলেন। সন্দীপন দাস ৫৪ রান করেন। ২৬.১ ওভারেই ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ভবানীপুর। তারা আবার ৭ উইকেটে জিতে ফাইনালে পৌঁছে গিয়েছে। শনিবার পি সেন ট্রফির ফাইনাল রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মুসলিম পক্ষের আবেদন খারিজ HC-র, জ্ঞানবাপীর বেসমেন্টে জারি থাকবে হিন্দুদের পুজো শনি আর শুক্রের বিরাট যোগ, এত দিন অপেক্ষার পরে এবার ভাগ্য উজ্জ্বল এই সব রাশির ‘ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.