বাংলা নিউজ > ময়দান > P Sen Trophy 2023: পি সেনের সেমিতে সহজ প্রতিপক্ষ মোহনবাগানের, কঠিন লড়াই ভবানীপুরের

P Sen Trophy 2023: পি সেনের সেমিতে সহজ প্রতিপক্ষ মোহনবাগানের, কঠিন লড়াই ভবানীপুরের

অনুষ্টুপ মজুমদার। ছবি- পিটিআই।

পি সেন ট্রফির সেমিফাইনালে জায়গা করে নিল মোহনবাগান, সিএবি সভাপতি একাদশ, তপন মেমোরিয়াল এবং ভবানীপুর স্পোর্টিং ক্লাব।

বর্তমানে চলছে পি সেন ট্রফির ম্যাচ। পি সেন ট্রফির ম্যাচে সেমিফাইনালে আগেই উঠে গিয়েছে সিএবি সভাপতি একাদশ এবং তপন মেমোরিয়াল। আজ অর্থাৎ মঙ্গলবার মোহনবাগান খেলতে নামে বড়িশা স্পোর্টিংয়ের বিরুদ্ধে। এই ম্যাচে বড়িশা স্পোটিংকে হারিয়ে মোহনবাগান সেমিফাইনালে জায়গা করে নিল। অন্য আরেকটি ম্যাচে মুখোমুখি হয় ভবানীপুর এবং টাউন ক্লাব। সেই ম্যাচে টাউন ক্লাবকে হারিয়ে সেমিফাইনালে ওঠে ভবানীপুর। শেষ পর্যন্ত সেমিফাইনালে খেলবে এই চারটি দল।

আজ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসের মাঠে মোহনবাগান ও বড়িশা স্পোটিং মুখোমুখি হয়। সেই ম্যাচেই বড়িশাকে চার উইকেটে হারায় মোহনবাগান। প্রথমে ব্যাট করতে নামে বড়িশা ক্লাব। প্রথমে ব্যাট করতে নেমে ৫০ ওভারে করে ২১১ রান। এই রান করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন অগ্নিভ পান। তিনি ৭৮ বলে ৬৭ রান করেন। তবে মোহনবাগানের হয়ে চার উইকেট নেন দীপক পুনিয়া।

জবাবে ব্যাট করতে নেমে মোহনবাগানের জয় এনে দেওয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন কাজী জুনেইদ সৈফি এবং অভিষেক পোড়েল। কাজী করেন ৫৭ রান। আর অভিষেক করেন ৪৫ রান।

অপরদিকে ইডেনে মুখোমুখি হয় ভবানীপুর ও টাউন ক্লাব। তবে সেখানে ৪৩ ওভারে ম্যাচ খেলা হয়। টাউন ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে করে ২০৯ রান। টাউন ক্লাবের হয়ে ২০৯ রান তুলতে সাহায্য করে সন্দীপ তোমর ও নাভেদ আহমেদ। সন্দীপ করেন ৫৮ রান এবং আহমেদ করেন ৪৪ রান। ভবানীপুরের হয়ে জেসল কারিয়া নেন তিন উইকেট। চিরাগ জানি নেন দু’টি উইকেট। ভবানীপুর চার উইকেটে ম্যাচ জেতে। ভবানীপুরের হয়ে ম্যাচ জিততে সাহায্য করে অনুষ্টুপ মজুমদার ও জেসল করেন। অনুষ্টুপ করেন ৫১ রান ও জেসল করেন ৩২ রান। ভবানীপুর ছয় উইকেট হারিয়ে ২১০ রান তুলে ম্যাচ জিতে নেয়।

সোমবারের ম্যাচে সিএবি জেলা একাদশকে হারায় তপন মেমোরিয়াল। অন্য আরেকটি ম্যাচে সিএবি সভাপতি একাদশ হারায় পূর্ব রেলকে। সেমিফাইনালে জায়গা করে নিয়েছে মোহনবাগান, ভবানীপুর, সিএবি সভাপতি একাদশ এবং তপন মেমোরিয়াল। সিএবি সভাপতি একাদশ এবং তপন মেমোরিয়ালের বিরুদ্ধে মাঠে নামবে মোহনবাগান ও ভবানীপুর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাঠে থেকে KKR-কে জিতিয়েই গুরুতর অসুস্থ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে! নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির 'মেয়েকেও নিজের মতোই বানাচ্ছেন'! কাশ্মীরে আয়রার সঙ্গে হাসিনের নাচ, শুরু ট্রোলিং Rajasthan Royals বনাম Royal Challengers Bengaluru ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের ডিউটি পেয়ে ব্লেড দিয়ে হাত কাটার চেষ্টা মহিলা পুলিশের, ফেসবুক লাইভে আলোড়ন তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট বুদ্ধপূর্ণিমা ২০২৪ পড়ছে ২৩ মে! প্রিয়জনকে পাঠান এই ১০ শুভেচ্ছাবার্তা চাকরির নথি চেয়ে শিক্ষক - শিক্ষিকাদের অপমান করেছে রাজ্য সরকার, দাবি সুকান্তর এক ধাক্কায় গল্প এগোল ১২ বছর, এবার মা শীতলার মহিমা শোনাতে আসছেন তুঁতে দীপান্বিতা

Latest IPL News

নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.