বাংলা নিউজ > ময়দান > নভদীপ সাইনির ধাক্কায় কাত ল্যাঙ্কাশায়ার, প্রতিরোধ গড়ার চেষ্টায় ওয়াশিংটন সুন্দর

নভদীপ সাইনির ধাক্কায় কাত ল্যাঙ্কাশায়ার, প্রতিরোধ গড়ার চেষ্টায় ওয়াশিংটন সুন্দর

নভদীপ সাইনি। ছবি- কেন্ট।

ডারহ্যামের বিরুদ্ধে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে আঁটোসাটো বোলিং উমেশ যাদবের।

কাউন্টি ক্রিকেটে টিম ইন্ডিয়ার দুই তারকা মাঠে নামলেন একে অপরের বিরুদ্ধে। প্রথম দিনে একজন দারুণ সফল। তবে অন্যজনকে বিচার করার মতো পরিস্থিতি তৈরি হয়নি এখনও।

ওল্ড ট্র্যাফোর্ডে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে সম্মুখসমরে নামে ল্যাঙ্কাশায়ার ও কেন্ট। এই ম্যাচেই ল্যাঙ্কাশায়ারের হয়ে মাঠে নামেন ভারতীয় অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দর এবং কেন্টের হয়ে প্রতিনিধিত্ব করেন টিম ইন্ডিয়ার তারকা পেসার নভদীপ সাইনি।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ল্যাঙ্কাশায়ার। বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে খেলা হয় মোটে ৩৪.২ ওভার। তাতে ল্যাঙ্কাশায়ার ৪ উইকেটের বিনিময়ে ১১২ রান তোলে। লিউক ওয়েলস ৩৫, কিটন জেনিংস ১৪, জোস বোহানন ২৭ ও রব জোনস ০ রানে আউট হন। স্টিভেন ক্রফট ২১ ও ওয়াশিংটন সুন্দর ৬ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- W,W,W,W,1,6: শেষ ওভারে দরকার ছিল ৭ রান, পরপর চার উইকেট হারিয়েও নাটকীয় জয় রোমার, ভিডিয়ো

সাইনি ১১ ওভার বল করে ১টি মেডেন-সহ ৪৫ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ১টি উইকেট নিয়েছেন ন্যাথন গিলক্রিস্ট।

কাউন্টি চ্যাম্পিয়নশিপের অপর ম্যাচে ডারহ্যামের বিরুদ্ধে মিডলসেক্সের হয়ে লড়াইয়ে নেমেছেন ভারতীয় পেসার উমেশ যাদব। তিনি প্রথম দিনে কোনও উইকেট না পেলেও অত্যন্ত আঁটোসাটো বোলিং করেন। ১১.৫ ওভার বল করে ৩টি মেডেন-সহ মাত্র ২১ রান খরচ করেন উমেশ।

আরও পড়ুন:- ক্রিকেটের ময়দানে বিশ্বরেকর্ড গড়লেন ফুটবলের বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের খেলোয়াড়

ডারহ্যাম প্রথম দিনের শেষে কোনও উইকেট না হারিয়ে ১৩২ রান তুলেছে। অ্যালেক্স লিস ৪৬ ও মাইকেল জোনস ৭৮ রানে ব্যাট করছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বজরংবলীর মূর্তি বাড়ির কোনদিকে রাখা শুভ? ২০২৪ হনুমান জয়ন্তীর আগে রইল বাস্তুটিপস 'গোটা দিন বিমানবন্দরে ঘুরলাম, ধরতেই পারল না,' ভিডিয়ো দেখেই গ্রেফতার ইউটিউবার তৃণমূলের প্রচারে ধুন্ধুমার, ইউসুফ পাঠানের সামনে বিবাদে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী তৃণমূলের বিরুদ্ধে আইন হাতে তুলে নেওয়ার নিদান! বিতর্কিত মন্তব্য অভিজিৎ গাঙ্গুলির সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না মিঠুনকে ‘গদ্দার’, ‘দোআঁশলা’ বলে আক্রমণ, মমতার ভাষাতেই মমতাকে জবাব দিলেন BJP নেতা CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো কোথায় হবে ISL 2023-24 ফাইনাল? কলকাতার সমর্থকদের জন্য খুশির খবর, থাকতে পারে চমক! 'এত বড় সাহস! লক্ষ্মীর ভাণ্ডার বাদ দিয়ে দেবে? কে রে হরিদাস!' বললেন মমতা তাপপ্রবাহের মাঝেই দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, কবে কোথায় হবে স্বস্তির বর্ষণ?

Latest IPL News

সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.