বাংলা নিউজ > ময়দান > পাকিস্তান ক্রিকেটকে কলঙ্কিত করতে দেব না: ফকনার প্রসঙ্গে আফ্রিদি
ফকনার ও আফ্রিদি

পাকিস্তান ক্রিকেটকে কলঙ্কিত করতে দেব না: ফকনার প্রসঙ্গে আফ্রিদি

  • ফকনারকে কার্যত একহাত নিয়ে শাহিদ আফ্রিদি জানিয়ে দিলেন এইভাবে ভিত্তিহীন অভিযোগ করে পাকিস্তান ক্রিকেটকে তিনি কাউকে কলঙ্কিত করতে দেবেন না

শুভব্রত মুখার্জি: পাকিস্তান সুপার লিগ অর্থাৎ পিএসএলে পারিশ্রমিক না পাওয়ার ইস্যু সামনে এনে ধুন্ধুমার বাধিয়েছিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার জেমস ফকনার। তার আচরণে তিতিবিরক্ত হয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) তাকে পিএসএল থেকে আজীবন নির্বাসনে পাঠিয়েছে। এবার ফকনার ইস্যুতে মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন তারকা অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। ফকনারকে কার্যত একহাত নিয়ে শাহিদ আফ্রিদি জানিয়ে দিলেন এইভাবে ভিত্তিহীন অভিযোগ করে পাকিস্তান ক্রিকেটকে তিনি কাউকে কলঙ্কিত করতে দেবেন না।

চলতি মরশুমে ফকনার কোয়েট্টা গ্লাডিয়েটর্স ফ্রাঞ্চাইজির হয়ে খেলেন। তার অভিযোগ ছিল পিসিবি তার সঙ্গে হওয়া চুক্তির শর্তকে সম্মান জানায়নি। তার আরও অভিযোগ ছিল দীর্ঘদিন ধরে পিসিবি তাকে অসত্য কথা বলে আসছে। এই অভিযোগ ভিত্তিহীন বলে পিসিবির তরফে আগেই দাবি করা হয়। পরবর্তীতে ভবিষ্যতে পিসিএলের সমস্ত প্লেয়ার্স ড্রাফট থেকে ফকনার নিষিদ্ধ করা হয় পিসিবির তরফে।

বিষয়টি নিয়ে শাহিদ আফ্রিদি টুইট করে লেখেন 'হতাশ হয়েছি ফকনারের বক্তব্যে। পাকিস্তানের আতিথেয়তা, ব্যবস্থাপনার বিরুদ্ধেও ভিত্তিহীন অভিযোগ করছে। আমরা প্রত্যেককে যথাযোগ্য সম্মান দিয়ে থাকি। কখনও আমাদের পারিশ্রমিক দিতে বিলম্ব হয়নি। কাউকে এইভাবে পাকিস্তান ক্রিকেট এবং পিএসএলকে কলঙ্কিত করতে দেব না।' উল্লেখ্য এই মরশুমে পিএসএলে ফকনার ৬টি ম্যাচ খেলে ৬টি উইকেট নেওয়ার পাশাপাশি করেছেন ৪৯ রানও।

বন্ধ করুন