বাংলা নিউজ > ময়দান > IPL 2020- টিম নিয়ে তথ্য জানতে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটারকে মেসেজ নার্সের

করোনা কালে ২০২০ সালের আইপিএলের আয়োজন আমীরশাহিতে করেছিল বিসিসিআই। করোনা আবহে ভালো ভাবে আয়োজন করা হয়েছিল সেই আইপিএল। তবে টুর্নামেন্ট চলাকালীন এক ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করেন এক নার্স। তিনি দলের বিষয় তথ্য জানতে চান ক্রিকেটারের থেকে সোশ্যাল মিডিয়ায়। 

ভারতীয় বোর্ডের তরফে অবশ্য জানানো হয়েছে তারা বিষয়টা বেশিদূর এগোতে দেননি। ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্ট অনুযায়ী দিল্লির এক নার্স এক ভারতীয় ক্রিকেটারের কাছে দলের অভ্যন্তরীণ তথ্য জানতে চান। সংশ্লিষ্ট ক্রিকেটার দুর্নীতি দমন শাখার কাছে গোটা ব্যাপারটি সঙ্গে সঙ্গে জানিয়ে দেন। ফলে ব্যাপারটি আর বেশিদূর এগোয়নি। রাতারাতি পদক্ষেপও নেন দুর্নীতি দমন শাখার প্রতিনিধিরা।

বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখার প্রধান অজিত চান্দিলা জানান ' প্রতিযোগিতা চলাকালীনই ওই ক্রিকেটার গোটা ব্যাপারটা জানান।ব্যাপারটা তদন্ত করেছি। তেমন কিছু পাইনি। ওই নার্সের সঙ্গে বেটিং চক্রের কোনও যোগাযোগ পাওয়া যায়নি।’ ওই নার্সের সঙ্গে ক্রিকেটারটির বছর তিনেক ধরে আলাপ। নিজেকে চিকিৎসক বলে পরিচয় দিয়েছিলেন মহিলা। তাঁর কাছ থেকে কোভিডের চিকিৎসার বিষয় কিছু জানতে চান এই ক্রিকেটার যিনি বছর দুই আগে ভারতীয় দলে খেলেছেন। তখনই নার্সটি তাঁকে জিজ্ঞেস করেন দলের বিষয়। ক্রিকেটার তখনই বলেন যে এইসব প্রশ্ন করা উচিত নয় ও এই তথ্যটি তাঁকে প্রশাসনকে জানাতে হবে। তখন দুঃখের ইমোজি দিয়ে কাউকে বলতে মানা করেন এই নার্স। তবে তাও তথ্যটি দুর্নীতি দমন শাখাকে জানান সংশ্লিষ্ট ক্রিকেটার। তবে তদন্ত করে কিছু পাওয়া যায় নি। 

বন্ধ করুন