বাংলা নিউজ > ময়দান > CSA T20 League: দল গঠনের শুরুতেই চমক, বাটলার-মিলারদের জালে তুলল পার্ল রয়্যালস

CSA T20 League: দল গঠনের শুরুতেই চমক, বাটলার-মিলারদের জালে তুলল পার্ল রয়্যালস

রাজস্থান রয়্যালসের জার্সিতে জোস বাটলার।

আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগেও নিজেদের নির্ভরযোগ্য ক্রিকেটারদের নিয়ে দল  গড়ে নিতে চাইছে।

টুর্নামেন্ট শুরু হতে হাতে এখনও বেশ কিছুদিন সময় রয়েছে। তবে দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য ইতিমধ্যেই দল গুছিয়ে নেওয়া শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি। বরং বলা ভালো যে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলি নিজেদের নির্ভরযোগ্য ক্রিকেটারদের বিদেশি লিগেও ধরে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মুম্বই ফ্র্যাঞ্চাইজি ডেওয়াল্ড ব্রেভিসকে ধরে রাখার পাশাপাশি রশিদ খান, স্যাম কারান, লিয়াম লিভিংস্টোন, কাগিসো রাবাদাকে দলে নিয়েছে নতুন এই লিগের জন্য। দিল্লি ফ্র্যাঞ্চাইজি ধরে রেখেছে এনরিখ নরকিয়াকে। সঙ্গে তারা দলে নিয়েছে মিগুয়েল প্রিটোরিয়াসকে। এবার রাজস্থান ফ্র্যাঞ্চাইজি দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগের জন্য চারজন ক্রিকেটারকে সই করাল।

আরও পড়ুন:- Legends League: বদলে গেল স্কোয়াড, সৌরভের ইন্ডিয়ার বিরুদ্ধে লড়াইয়ের জন্য শক্তি বাড়াল মর্গ্যানের ওয়ার্ল্ড জায়ান্টস

রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি তাঁবু গাড়ছে পার্ল-এ। সেই অনুযায়ী নতুন লিগে তাদের পরিচিতি পার্ল রয়্যালস হিসেবে। রাজস্থান রয়্যালস তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেয় যে, পার্ল রয়্যালসের জন্য তারা সই করিয়েছে জোস বাটলার, ডেভিড মিলার, ওবেদ ম্যাককয় ও করবিন বশকে। উল্লেখ্যযোগ্য বিষয় হল, চার ক্রিকেটারই কখনও না কখনও আইপিএলে রাজস্থান রয়্যালসের স্কোয়াডে ছিলেন। মিলার ছাড়া বাকি তিনজন গত আইপিএলেও রাজস্থান শিবিরে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:- SA T20 League: 'ঘরের' নরখিয়া ও অনামী খেলোয়াড়কে নিলেন পন্তের DC-র মালিকরা!

বাটলার গত আইপিএলে রাজস্থান রয়্যালকে কার্যত একার কাঁধে টেনে নিয়ে যান। তিনি ১৭ ম্যাচে ৫৭.৫৩ গড়ে ৮৬৩ রান করেন। ৪টি সেঞ্চুরি ও ৪টি হাফ-সেঞ্চুরি করেন ব্রিটিশ তারকা। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী হয়ে অরেঞ্জ ক্যাপের দখল নেন বাটলার। সঙ্গত কারণেই দক্ষিণ আফ্রিকার লিগেও তাঁকে নিজেদের দলে ধরে রাখতে ঝাঁপায় রয়্যালস ফ্র্যাঞ্চাইজি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি ‘‌তৃণমূলের সরকার যতদিন বাংলায় থাকবে কেউ ভাতে মারতে পারবে না’‌, তোপ অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.