বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ব্যাট নয়, বল হাতে কামাল বাবর আজমের, দুই উইকেট নিলেন পাক অধিনায়ক
বল হাতে কামাল করলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ছবি- টুইটার।

ভিডিয়ো: ব্যাট নয়, বল হাতে কামাল বাবর আজমের, দুই উইকেট নিলেন পাক অধিনায়ক

  • রাওয়ালপিন্ডিতে খেলা ম্যাচেই বল হাতে কামাল দেখান বাবর।

বর্তমান বিশ্বের মতান্তরে সেরা ব্যাটার বাবর আজম। আইসিসি ক্রমতালিকায়ও টি-টোয়েন্টি এবং ওয়ান ডে, দুই ফর্ম্যাটেই শীর্ষস্থান রয়েছে বাবরের দখলে। তবে বল হাতে বাবরের দক্ষতার বিষয়ে কিন্তু খুব বেশি কেউ অবগত নন। অতীতে তাঁকে এক-আধবার বল করতে দেখা গেলেও, ওইটুকুই।

তবে সদ্য এক ম্যাচে বল হাতে কামাল দেখালেন পাকিস্তানের অধিনায়ক। পাক তারকার সেই উইকেট নেওয়ার ভিডিয়ো এখন ভাইরাল। ভিডিয়ো অনুযায়ী ম্যাচে দুই উইকেট পাকিস্তান অধিনায়ক। সদ্যই হাসান আলির জোর করে আম্পায়ারের আঙুল তুলে ব্যাটারকে আউট দেওয়ানোর প্রচেষ্টার ভিডিয়ো যথেষ্ট ভাইরাল হয়েছে। বাবর আজমও রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত ওই একই ম্যাচে বল হাতে এই জাদু দেখালেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৬ জুলাই থেকে গলে প্রথম টেস্ট খেলতে নামবে বাবরের নেতৃত্বাধীন পাকিস্তান দল। তার আগে বেশ অনেকটা সময় হাতে রয়েছে। তাই শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগেই রাওয়ালপিন্ডিতে আন্তঃদলীয় এক ম্যাচ খেলে নিজেদের ম্যাচ ফিটনেস বজায় রাখছেন পাক তারকারা। এদিন এই ম্যাচে বাবরের নেতৃত্বাধীন বাবর এগারোর বিরুদ্ধে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন সরফরাজ এগারো মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচ থেকেই না না ঘটনাবলী সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা লাভ করেছে। প্রসঙ্গত, শ্রীলঙ্কা সিরিজের জন্য পাকিস্তান বোর্ড ইতিমধ্যেই ১৮ জনের স্কোয়াডও ঘোষণা করে দিয়েছে।

বন্ধ করুন