বাংলা নিউজ > ময়দান > ২ রানে ৩ উইকেট হারিয়ে বসেছিল পাকিস্তান, সেখান থেকে ৪ উইকেটে ২১২ রান বাবর আজমদের

২ রানে ৩ উইকেট হারিয়ে বসেছিল পাকিস্তান, সেখান থেকে ৪ উইকেটে ২১২ রান বাবর আজমদের

বাবর আজম এবং ফাওয়াদ আলম।

পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলি (১) এবং ইমরান বাট (১) দ্রুত সাজঘরে ফেরেন। মাঝে অবশ্য তিনে নেমে আজহার আলি শূন্য করে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। এই পরিস্থিতিতে ফাওয়াদ আলমকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন পাক অধিনায়ক বাবর আজম। চতুর্থ উইকেটে তাঁরা ১৫৮ রান যোগ করেন।

কেমার রোচের দাপটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের শুরুতেই বেকায়দায় পড়ে গিয়েছিল পাকিস্তান। মাত্র ২ রানে ৩ উইকেট হারিয়ে বসেছিল তারা। সেখান থেকে বাবর আজম এবং ফাওয়াদ আলমের ১৫৮ রানের পার্টনারশিপ পাকিস্তানকে কিছুটা হলেও নির্ভরতা দেয়। যে কারণে প্রথম দিনের শেষে পাকিস্তানের সংগ্রহ ৪ উইকেটে ২১২ রান। প্রসঙ্গত, ফাওয়াদ আলম 'রিটায়ার্ড হার্ট' হয়েছেন।

পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলি (১) এবং ইমরান বাট (১) দ্রুত সাজঘরে ফেরেন। মাঝে অবশ্য তিনে নেমে আজহার আলি শূন্য করে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। এই পরিস্থিতিতে ফাওয়াদ আলমকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন পাক অধিনায়ক বাবর আজম। চতুর্থ উইকেটে তাঁরা ১৫৮ রান যোগ করেন। ৭৬ রান করে 'রিটায়ার্ড হার্ট' হন ফাওয়াদ আলম। আর বাবর আজম ৭৫ রান করে আউট হন। এখন ক্রিজে রয়েছেন মহম্মদ রিজওয়ান (২২) এবং ফাহিম আশরফ (২৩)।

বাবর আজম সহ মোট ৩ উইকেট নিয়েছেন কেমার রোচ। জয়ডেন সিলস ১ উইকেট নিয়েছেন। তবে দ্বিতীয় দিনের শুরু থেকে ফের ক্যারিবিয়ানদের আগুনে বোলিংয়ের মুখোমুখি হতে হবে পাকিস্তানকে। দ্বিতীয় দিন স্কোরবোর্ডে তারা কতটা রান যোগ করতে পারে, সেটা কিন্তু গুরুত্বপূর্ণ বিষয় হবে। এ দিকে ওয়েস্ট ইন্ডিজ চাইবে, দিনের শুরুতেই পাকিস্তানকে গুড়িয়ে দিতে।

এমনিতেই প্রথম টেস্ট হেরে বসে রয়েছেন বাবর আজমরা। মূলত ক্যারিবিয়ান বোলারদের দাপটে পাকিস্তানের ব্যাটিং অর্ডার একেবারে তাসের ঘরের মতোই গুড়িয়ে গিয়েছিল। দ্বিতীয় টেস্টেও কিন্তু এখনও পর্যন্ত খুব ভাল জায়গায় নেই পাকিস্তান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গরমে আপনাকে সুস্থ রাখবে কাঁচা আম, জানুন এটি খাওয়ার ৯টি উপকারিতা সর্বাধিক রান ও উইকেট, সব থেকে বেশি ছয়, গ্রুপ লিগের শেষে বিশ্বকাপের সব পরিসংখ্যান ‘আমি কোনও দলে নেই’, মমতা বেরোতেই বললেন BJPর রাজ্যসভার সদস্য অনন্ত মহারাজ সলমনের কোলে থাকা ছেলেটির সামনে বিয়ে, তাও ভিন্ন ধর্মে, বাবা হিরে ব্যবসায়ী, চেনেন? অনলাইন ব্যাঙ্কিং প্রতারণা রুখতে এবার কেন্দ্রের অস্ত্র ১৬০ ফোন নম্বর সিরিজ বাতিল স্নিকারও আকর্ষণীয় ফ্যাশন হয়ে উঠতে পারে, দেখিয়ে দিলেন তরুণ! রোজগারও বিরাট সরাসরি সংঘাতে জড়াল বাম–কংগ্রেস, দুই আসনে প্রার্থী ঘোষণা করতেই জোটে জট ‘ওদের দুজন’কে…', বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত বয়স্ক মানুষের দেখাশোনায় এগিয়ে আসছে রোবট, প্রযুক্তির ব্যবহারে কমছে বিপদ কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.