রবিবার বিবিএলের ম্যাচ শেষে ঘটল এই ঘটনা (সৌজন্য-টুইটার)
রবিবার বিবিএলের ম্যাচ শেষে ঘটল এই ঘটনা (সৌজন্য-টুইটার)

BBL: ভারতীয় সিকিউরিটি গার্ডকে ম্যাচ বল উপহার দিলেন পাক ক্রিকেটার

  • পাকিস্তানি ক্রিকেটার হ্যারিস রাউফ নিজের ম্যাচ বল উপহার দিলেন এক ভারতীয় সিকিউরিটি গার্ডকে। ঘটনা অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগের।
  • রাউফের আন্তরিকতায় মুগ্ধ নেটিজেনরা। এলওসি-র দুইপারেই মন জিতছেন রাউফ।

দিন কয়েক আগেই এক ভারতীয় ট্যাক্সি চালকে ডিনারে আমন্ত্রণ জানিয়ে ভারতবাসীর মন জিতে নিয়েছিল টিম পাকিস্তান। এবার পাকিস্তানের ক্রিকেটার হ্যারিস রাউফ নিজের ম্যাচ বল উপহার দিলেন এক ভারতীয় সিকিউরিটি গার্ডকে। ঘটনা অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগের(BBL)। মেলবার্ন স্টারের হয়ে বিবিএলে খেলছেন এই পাকিস্তানি বোলার।



রবিবার হোবার্ট হ্যারিকেনসের বিরুদ্ধে পাঁচ উইকেট দখলের সৌজন্যে ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার জেতেন রাউফ। নিয়মানুসারে ম্যাচের বলটিও পান হ্যারিস রাউফ। ম্যাচ শেষে মাঠ ছাড়ার আগে সেই বলটি তিনি উপহার দেন এক সিকিউরিটি গার্ডকে। রাউফের এই ভালোবাসায় আপ্লুত সেই ভারতীয় সিকিউরিটি গার্ড, নিজের চোখের জল ধরে রাখতে পারেন নি।

হ্যারিস জানিয়েছেন, 'আমি আজ সকালে যখন মাঠে আসি তখন ওই সিকিউরিটি গার্ডকে বলেছিলাম আমি পাকিস্তানি। সেটা শুনে ও প্রচান্ড আবেগপ্রবণ হয়ে পড়েছিল এবং আমাকে ভালোবেসে জড়িয়ে ধরে'।



লাহোর কালন্দরের উন্নয়নমূলক প্রোগ্রামের আবিষ্কার রাউফ। এখনও পর্যন্ত পাকিস্তানের জাতীয় দলে খেলেন নি রাউফ। মেলবোর্ন স্টার দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেইল স্টেনের পরিবর্ত হিসাবে রাউফের সঙ্গে চুক্তিবব্ধ হয়। চোটের জন্য বাইরে রয়েছেন স্টেইন।

রবিবার নির্ধারিত ৪ ওভারে মাত্র ২৭ রান দিয়েই পাঁচ উইকেট তুলে নেন হ্যারিস রাউফ। রাউফের বোলিংয়ের দাপটে মাত্র ১১১ রানে শেষ হয় হ্যারিকেনদের ইনিংস।

বন্ধ করুন