বাংলা নিউজ > ময়দান > Pat Cummins: দীর্ঘদিনের বান্ধবী বোস্টনের সঙ্গে বিয়ে সারলেন প্যাট কামিন্স
বোস্টনের সঙ্গে বিয়ে সারলেন প্যাট কামিন্স। ছবি টুইটার

Pat Cummins: দীর্ঘদিনের বান্ধবী বোস্টনের সঙ্গে বিয়ে সারলেন প্যাট কামিন্স

  • দীর্ঘ ৯ বছরের তাদের ভালোবাসার সম্পর্ক অবশেষে একটা বৃত্ত সম্পূর্ণ করল শনিবার। বলা যায় সম্পূর্ণতা পেল প্যাট কামিন্স এবং বোস্টনের সম্পর্ক। অস্ট্রেলিয়ার ক্রিকেটের অন‍্যতম সেরা ক্রিকেটার প‍্যাট কামিন্স। তার স্ত্রী অস্ট্রেলিয়ার চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ইংল্যান্ডের বাসিন্দা।

শুভব্রত মুখার্জি: শনিবার দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন অস্ট্রেলিয়ার সিনিয়র টেস্ট দলের অধিনায়ক প‍্যাট কামিন্স। পাত্রী তার দীর্ঘদিনের বান্ধবী বেকি বোস্টন। বাইরন বে’তে জাঁকজমকপূর্ণভাবে এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য, সদস্যা, আত্মীয়-স্বজন এবং সতীর্থরা।

দীর্ঘ ৯ বছরের সম্পর্ককে এবার আইনগত স্বীকৃতি দিলেন দুজনে। উল্লেখ্য ২০১৩ সালে প্রথম আলাপ হয়েছিল প্যাট কামিন্স এবং বেকি বোস্টনের। এরপর করোনার মধ্যেই ২০২০ সালের জুন মাসে তারা এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন। তাদের দুজনের একটি নয় মাসের সন্তান ও রয়েছে। তাদের সন্তানের নাম এলবি।

আরও পড়ুন: ওয়াসিমের 'ছায়া' আর্শদীপ, মনে করেন বিরাটের শৈশবের কোচ রাজকুমার শর্মা

দীর্ঘ ৯ বছরের তাদের ভালোবাসার সম্পর্ক অবশেষে একটা বৃত্ত সম্পূর্ণ করল শনিবার। বলা যায় সম্পূর্ণতা পেল প্যাট কামিন্স এবং বোস্টনের সম্পর্ক। অস্ট্রেলিয়ার ক্রিকেটের অন‍্যতম সেরা ক্রিকেটার প‍্যাট কামিন্স। তার স্ত্রী অস্ট্রেলিয়ার চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ইংল্যান্ডের বাসিন্দা। দি টেলিগ্রাফের দেওয়া এক রিপোর্ট অনুযায়ী বিবাহের কালো টুক্সেডো’তে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক। বাহারি গাউন পরে অনুষ্ঠানের এসেছিলেন বেকি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প‍্যাট কামিন্সের ঘনিষ্ঠ বন্ধু কমেডিয়ান অ্যান্ডি লি, উপস্থিত ছিলেন অ্যান্ডির বান্ধবী রেবেকাও। উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার স্পিনার নাথান লিয়ঁন এবং তার স্ত্রী এমা ম‍্যাকার্থি। প্রসঙ্গত সদ্য বিয়েটা সেরেছেন নাথান এবং এমাও। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সস্ত্রীক ট্রাভিস হেডও। স্ত্রী বনিকে নিয়ে উপস্থিত হন অস্ট্রেলিয়ার প্রাক্তন টেস্ট অধিনায়ক টিম পেন। উপস্থিত ছিলেন মিচেল স্টার্ক, জস হ‍্যাজেলউডের মতো তারকারা। প্রত্যেকেই এসেছিলেন সপরিবারে। এর আগে করোনার কারণে কামিন্স নিজের বিবাহ অনুষ্ঠান বাতিল করেছিলেন। প্রসঙ্গত গত বছর ডিসেম্বর মাসে অস্ট্রেলিয়ার টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক হন প‍্যাট কামিন্স।

বন্ধ করুন