বাংলা নিউজ > ময়দান > প্রেম দিবসে 'ওয়াইফি'র সঙ্গে ছবি পোস্ট করে ডিলিট পৃথ্বীর, সিঙ্গল ছবি দিলেন শুভমন

প্রেম দিবসে 'ওয়াইফি'র সঙ্গে ছবি পোস্ট করে ডিলিট পৃথ্বীর, সিঙ্গল ছবি দিলেন শুভমন

পৃথ্বী শ'র ছবি তোলপাড় নেটপাড়া।

পৃথ্বী পরে ছবিটি ডিলিট করলেও, সোশ্যাল মিডিয়ায় দৌলতে ততক্ষণে ছবির স্ক্রিনশট ভাইরাল। আর এ বার সেই ছবি নিয়েই চলছে চর্চা। অনেকেই প্রশ্ন করেছেন, পৃথ্বী বিবাহিত কিনা! কারণ তাঁর বিয়ের কোনও খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

মডেল অভিনেত্রী নিধি তাপাড়িয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন পৃথ্বী শ'। তাঁরা মুখে কেউ কিছু না বললেও, এই বিষয়টি ওপেন সিক্রেট। এমন কী প্রেম দিবসের দিন একটি ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। যেখানে পৃথ্বী শ'কে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে নিধি তাপাড়িয়ার সঙ্গে অন্তরঙ্গ ভাবে দেখা গিয়েছে। যে ছবিটি দিয়ে পৃথ্বী ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইস মাই ওয়াইফি’। পোস্টের সঙ্গে ট্যাগ করেছেন অভিনেত্রী নিধি তাপাড়িয়াকে। তবে ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবিটি শেয়ার করার কয়েক মিনিটের মধ্যেই পৃথ্বী সেটা মুছেও। ফেলেন।

আরও পড়ুন: ২০১৮-তে শামি ক্রিকেট ছেড়ে দিতে চেয়েছিলেন, রবি শাস্ত্রীর পরামর্শেই বদলে যায় জীবন

তবে ইনস্টাগ্রাম স্টোরিটি মুছে ফেলার আগেই সেই ছবি নেটপাড়ায় ভাইরাল হয়ে যায়।পরে ছবিটি ডিলিট করলেও, সোশ্যাল মিডিয়ায় দৌলতে ততক্ষণে ছবির স্ক্রিনশট ভাইরাল। আর এ বার সেই ছবি নিয়েই চলছে চর্চা। অনেকেই প্রশ্ন করেছেন, পৃথ্বী বিবাহিত কিনা! কারণ তাঁর বিয়ের কোনও খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

আরও পড়ুন: স্টার্ক না বোল্যান্ড- কাকে খেলাবে আর কাকে বাদ দেবে, ঠিকই করে উঠতে পারছে না অজিরা

যদিও পৃথ্বী শ' দাবি করেছেন, ছবিটি কেউ এডিট করে পোস্ট করেছেন। এ রকম কোনও ছবি তিনি পোস্ট করেননি। পৃথ্বীর দাবি, ‘কেউ একজন আমার ছবি এডিট করে ইনস্টা স্টোরিতে দিয়েছে। যেটা আমি দিইনি। তাই ছবি এবং ট্যাগ দুটোর কথা ভুলে যান।’ পৃথ্বী মুখে যাই বলুন, স্টোরি ডিলিট হলেও স্ক্রিনশট দেখেই আপাতত মন ভরাচ্ছেন নেটিজেনরা। পাশাপাশি পৃথ্বীর অজুহাতকেও পাত্তা দিচ্ছেন না কেউ। বরং এই নিয়ে থামছে না চর্চাও। প্রেম দিবসে পৃথ্বীকে ঘিরে এমন ব্লকবাস্টার স্টোরি পেলে কেই বা হাত গুটিয়ে থাকে!

প্রসঙ্গত এর ঠিক আগেই পৃথ্বী শ এবং অভিনেত্রী নিধি তাপাড়িয়া একসঙ্গে কাশ্মীরের বরফ ঢাকা সৌন্দর্য উপভোগ করেছেন। তাঁরা দু'জনেই গুলমার্গে তুষারপাত উপভোগ করার একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এর পর প্রেম দিবসের দিন মাঝরাতে ইনস্টা স্টোরিতে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দেন পৃথ্বী।

এ দিকে শুভমন গিল প্রেম দিবসে নিজের একার একটি ছবি পোস্ট করেছেন। তাঁকে একটি রেস্তোরাঁয় চা বা কফি খেতে দেখা যাচ্ছে। সেই ছবির সঙ্গে ক্যাপশনে শুভমন লিখেছেন, ‘এটা আবার কোন দিন?’ নিজেকে সিঙ্গেল দেখানোর চেষ্টাই সম্ভবত করতে চেয়েছেন শুভমন। কিন্তু তিনি কি সত্যিই একা ছিলেন?

শুভমন এখন ভারতীয় দলের সঙ্গেই রয়েছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দিল্লি টেস্টে তিনি একাদশে থাকবেন কিনা, তা নিয়ে প্রশ্ন রয়েছে। তবে সম্প্রতি শুভমন গিল স্বপ্নের ছন্দে রয়েছে। তবু অজিদের বিরুদ্ধে টেস্ট দলে তাঁর ভাগ্যের শিকে ছেঁড়েনি।

ব্যাটে রানের খরা না থাকলেও, তাঁর ‘লাভ লাইফ’এ কি খরা চলছে? সেটা তো ছবিতেই প্রমাণিত। একটা সময়ে সচিন তেন্ডুলকরের কন্যা সারার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে তীব্র গুঞ্জন ছিল। এর পর সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খানের সঙ্গেও তাঁকে দেখা গিয়েছিল। কিন্তু ভ্যালেন্টাইনস ডে-তে একা হয়ে পড়েছেন শুভমন। তাই ছবি পোস্ট করে সম্ভবত একাকিত্ব কাটাতে চাইছেন তিনি। ওই খানিকটা ‘আঙুর ফল টকের মতো’।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 11 ওভার শেষে Afghanistan-র স্কোর 74/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.