বাংলা নিউজ > ময়দান > পেশোয়ার জালমিকে হারিয়ে প্রথম টিম হিসেবে PSL-এর প্লেঅফে পৌঁছে গেল মুলতান সুলতানস
প্লেঅফে পৌঁছে গেল মুলতান সুলতানস।

পেশোয়ার জালমিকে হারিয়ে প্রথম টিম হিসেবে PSL-এর প্লেঅফে পৌঁছে গেল মুলতান সুলতানস

  • প্রথম টিম হিসেবে পিএসএল-এর প্লেঅফে পৌঁছে গেল মুলতান সুলতানস। ৬ ম্যাচ খেলে ৬টিতেই জিতেছে তারা। ১২ পয়েন্ট নিয়ে রয়েছে পিএসএল তালিকার শীর্ষে।

জমে উঠেছে এই বছরের পিএসএল। এমন কী প্রথম দল হিসেবে পিএসএলের প্লেঅফে পৌঁছে গেল মুলতান সুলতানস। বৃহস্পতিবার পেশোয়ার জালমিকে ৪২ রানে হারিয়ে নক আউট নিশ্চিত করে ফেলল মুলতান। তারা ৬ ম্যাচ খেলে ৬টিতেই জিতেছে। ১২ পয়েন্ট নিয়ে রয়েছে পিএসএল তালিকার শীর্ষে। দ্বিতীয় স্থানে থাকে ইসলামাবাদ ইউনাইটেডের পয়েন্ট ৫ ম্যাচে ৬। তারা ৩টি ম্যাচ জিতেছে, ২টি ম্যাচ হেরেছে।

টসে জিতে মুলতান সুলতানসকে ব্যাট করতে পাঠিয়েছিল পেশোয়ার জালমি। প্রথমে ব্যাট করতে নেমে ওপেনিং জুটি ৯৮ রানের ইনিংস খেলে শক্ত ভিত গড়ে দেয়। ৩৪ বলে ৩৪ রান করে অধিনায়ক মহম্মদ রিজওয়ান আউট হয়ে গেলে নামেন টিম ডেভিড। ১৮ বলে ৩৪ রানের ঝড়ো একটি ইনিংস খেলেন তিনি। তাঁর এই ইনিংসে ২টি চার এবং ৩টি ছয় রয়েছে। শান মাসুদ করে ৪৯ বলে ৬৮ রান। ৮টি চার এবং ১টি ছক্কা রয়েছে মাসুদের ইনিংসে। দলের বাকিরা অবশ্য ১৫ রানের গণ্ডি টপকাতে পারেননি। নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮২ রান করে মুলতান। পেশোয়ারের শাকিব মাহমুদ, ওয়াহাব রিয়াজ এবং সলমন ইরশাদ ২টি করে উইকেট নিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে ১৪০ রানে অলআউট হয়ে যায় পেশোয়ার। সর্বোচ্চ ৩১ বলে ৪৪ রান করেন শোয়েব মালিক। লিয়াম লিভিংস্টোন করেছেন ১৬ বলে ২৪ রান। বেন কাটিং করছেন ১১ বলে ২৩ রান। রাদারফোর্ড ১৯ বলে ২১ করেছেন। মুলতানের ব্লেসিং মুজারাবানি এবং খুশদিল শাহ ৩টি করে উইকেট নিয়েছেন। শেহনাওয়াজ দাহানি ২ উইকেট নিয়েছেন। 

৪২ রানে এই ম্যাচ হেরে চাপে পড়ে গেল পেশোয়ার জালমি। ৬ ম্য়াচ খেলে তাদের পয়েন্ট মাত্র ৪। দু'টি ম্যাচ তারা জিতেছে। বাকি চার ম্যাচেই হেরেছে। রয়েছে পিএসএল টেবলের ৫ নম্বরে।

বন্ধ করুন