বাংলা নিউজ > ময়দান > সোশ্যাল মিডিয়ায় মিম, পালটা মিমের মজাদার লড়াই পঞ্জাব কিংস ও জাফরের মধ্যে
ওয়াসিম জাফর। ছবি- টুইটার।
ওয়াসিম জাফর। ছবি- টুইটার।

সোশ্যাল মিডিয়ায় মিম, পালটা মিমের মজাদার লড়াই পঞ্জাব কিংস ও জাফরের মধ্যে

  • টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকাকে খোঁচা দেওয়ার চেষ্টা করে আইপিএল ফ্র্যাঞ্চাইজি। ইমরান খানের মিম পোস্ট করে পালটা দেন ওয়াসিম।

সোশ্যাল মিডিয়ায় মিম, পালটা মিমের মজাদার খেলা চলল আইপিএল ফ্র্যাঞ্চাইজি পঞ্জাব কিংস ও ব্যাটিং কোচ ওয়াসিম জাফরের মধ্যে। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা জাফর যে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয়, তা জানতে বাকি নেই কারও। বিশেষ করে টুইটারের পরিস্থিতি অনুযায়ী মিম পোস্ট করে অনুরাগীদের হাস্যরস উপহার দেওয়ার তাঁর জুড়ি মেলা ভার।

এহেন জাফরকে খোঁচা দিতেই পঞ্জাব কিংস টুইটারে একটি মিম পোস্ট করে। আসলে ভারতে টুইটার, ফেসবুক নিষিদ্ধ হতে পারে, এমন সম্ভাবনা উঁকি দেওয়ার পর থেকেই নেটিজেনদের মধ্যে দুশ্চিন্তার উদয় হয়। পঞ্জাব কিংস এক্ষেত্রে দুশ্চিন্তা প্রকাশ করে যে, টুইটার বন্ধ হয়ে গেলে জাফরের কী হবে!

যদিও পরবর্তি সময়ে নিয়ম বদলানোয় অবিলম্বে টুইটার, ফেসবুকের উপর কোপ পড়ার সম্ভাবনা উধাও হয়। ঠিক তখনই পঞ্জাব কিংসকে পালটা দেন জাফর। এক্ষেত্রেও তিনি মিমের আশ্রয় নেন।

বিখ্যাত বলিউড মুভি থ্রি ইডিয়টসে আমির খানের ছবি পোস্ট করে পঞ্জাব কিংস লেখে, 'জাফরের এই মুহূর্তে অবস্থা এরকম যে তিনি টুইটারকে বলছেন, জানে নহি দেঙ্গে তুঝে।'

জবাবে জাফর পোস্ট করেন পাক প্রধানমন্ত্রী তথা পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানের বিখ্যাত ‘ঘবরানা নহি হ্যায়’ মিমটি।

আসলে পঞ্জাব কিংস ফ্র্যাঞ্চাইজি-সহ নেটিজেনদের জাফর আশ্বস্ত করতে চেয়েছেন যে, ভয় পাবেন না। এখনই সোশ্যাল মিডিয়া বন্ধ হচ্ছে না।

বন্ধ করুন