বাংলা নিউজ > ময়দান > নাইজেরিয়ান গায়কের ভাইরাল গানে নাচ, স্ম্যাশের বদলে 'ডান্স মুভে' কাত করলেন সিন্ধু
ভাইরাল গানের নাচে সিন্ধু (ছবি ইনস্টাগ্রাম)
ভাইরাল গানের নাচে সিন্ধু (ছবি ইনস্টাগ্রাম)

নাইজেরিয়ান গায়কের ভাইরাল গানে নাচ, স্ম্যাশের বদলে 'ডান্স মুভে' কাত করলেন সিন্ধু

  • ভাইরাল গান 'লাভ নওয়ান্তিটি'-র তালে নাচতে দেখা গেল তারকা শাটলার পিভি সিন্ধুকে। দেখুন ভিডিয়ো …

পিভি সিন্ধু সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল আপলোড করেছেন যা তাঁর অনুগামী ও ভক্তকূলকে অবাক করে দিয়েছে। তাঁর সেই ভিডিয়ো দেখলে হয়ত আপনিও অবাক হবেন এবং আনন্দ পাবেন। গত ৭ নভেম্বর ২৬ বছর বয়সী ব্যাডমিন্টন খেলোয়াড় নিজের ইনস্টাগ্রামে ভিডিয়োটি আপলোড করেন। কয়েকদিনের মধ্যেই ভিডিয়োটি ১৭ লক্ষ বার দেখা হয়ে যায়।

ভিডিয়তে তাঁকে ভাইরাল গান 'লাভ নওয়ান্তিটি'-র তালে নাচতে দেখা যায়। তিনি এই গানটির রিমিক্সড সংস্করণে নাচছিলেন। গানটি নাইজেরিয়ান গায়ক সিকেয় (Ckay) গেয়েছেন। ভিডিয়োতে সিন্ধুকে একটি সুন্দর সবুজ লেহেঙ্গা পরে নাচতে দেখা যায়। সঙ্গে তাঁর সাবলীল সুন্দর হাসিও ফুটে উঠেছিল তাঁর মুখে।

সোমবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে 'পদ্মভূষণ' গ্রহণ করেন তিনি। দেশের মধ্যে তৃতীয় সর্বোচ্চ ব্যাডমিন্টন তারকা সিন্ধু যিনি নানা পুরস্কার এবং সম্মান পেয়েছেন। দুটি অলিম্পিক পদক ছাড়াও বিশ্ব চ্যাম্পিয়নশিপ জিতেছেন সিন্ধু। ভারতের প্রথম মহিলা হিসেবে দুটি অলিম্পিক পদক জেতেন সিন্ধু। 2016-তে অলিপিক্সে রুপোর জেতেন তিনি। এরপর তাঁকে খেলরত্ন পুরস্কার দেওয়া হয়েছিল। তার আগে ২০১৫ সালে পদ্মশ্রী পেয়েছিলেন তিনি। তারপর ২০২০ টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ জেতেন তিনি। আর এবার ব্যাডমিন্টন কোর্টের বাইরে নিজের 'ডান্স মুভ' দেখিয়ে সবাইকে কাত করলেন সিন্ধু।

বন্ধ করুন