বাংলা নিউজ > ময়দান > কেএল রাহুল নন, T20 WC-এ রাহুল গান্ধী ওপেন করবেন রোহিতের সঙ্গে- ভুল বলে হাসির খোরাক সঞ্চালক
রাহুল গান্ধী এবং রোহিত শর্মা।

কেএল রাহুল নন, T20 WC-এ রাহুল গান্ধী ওপেন করবেন রোহিতের সঙ্গে- ভুল বলে হাসির খোরাক সঞ্চালক

  • একটি হিন্দি টিভি নিউজ চ্যানেলের এক সঞ্চালক, ভারতীয় দলে ওপেন করার বিষয়ে একটি খবর বলার সময়ে রোহিত শর্মার বক্তব্যের প্রসঙ্গ টানতে গিয়ে বড় ভুল করে বসেন। এবং ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুলের জায়গায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নাম বলে ফেলেন। এই ঘটনার ভিডিয়ো একেবারে হুহু করে ভাইরাল হয়ে গিয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল বেছে নেওয়া হয়েছে। ১৫ সদস্যের দল ছাড়াও নির্বাচকরা স্ট্যান্ডবাই হিসেবে আরও চার জন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে। এ দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে রোহিত শর্মার সঙ্গে কার ওপেন করা উচিত, তা নিয়ে ক্রিকেট মহলে বিস্তর আলোচনা শুরু হয়েছে।

আসলে ২০২২ এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে ওপেন করতে নেমে বিরাট কোহলি সেঞ্চুরি করেন। ওপেনার হিসেবে তাঁর সাফল্যের পর থেকেই যাবতীয় জল্পনা শুরু হয়েছে। তবে রোহিত শর্মা কিন্তু পরিষ্কার করে বলে দিয়েছেন, কোহলি বিকল্প ওপেনার হিসেবে তাদের ভাবনায় থাকলেও, কেএল রাহুলই ওপেন করবেন তাঁর সঙ্গে।

আরও পড়ুন: কোহলি ভারতের ষষ্ঠ বা সপ্তম বোলারের অভাব মেটাবেন? নেট অনুশীলনে ধরা পড়ল তেমনই ছবি

সম্প্রতি এই বিষয় নিয়ে একটি হিন্দি টিভি চ্যানেলের লাইভ শো-তে কেএল রাহুলের জায়গায় রাহুল গান্ধী বলে ফেলেন সেই অনুষ্ঠানের সঞ্চালক। আর তার পরেই সেই ভিডিয়ো ভাইরাল হতে মারাত্মক ভাবে কটাক্ষ করা হচ্ছে তাঁকে।

আসলে, একটি সুপরিচিত হিন্দি টিভি নিউজ চ্যানেলের এক সঞ্চালক, ভারতীয় দলে ওপেন করার বিষয়ে একটি খবর বলার সময়ে রোহিত শর্মার বক্তব্যের প্রসঙ্গ টানতে গিয়ে বড় ভুল করে বসেন। এবং ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুলের জায়গায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নাম বলে ফেলেন। এই ঘটনার ভিডিয়ো একেবারে হুহু করে ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: আগে ড্রেসিংরুমে দৈত্য ছিল ধোনি এখন হয়েছে কোহলি- জঘন্য ভাবে আক্রমণ করলেন গম্ভীর

ভাইরাল ভিডিয়োতে সেই সঞ্চালককে বলতে শোনা গিয়েছে, ‘ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন যে, রাহুল গান্ধী টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেন করবেন, বিরাট কোহলিকেও অনেক ম্যাচে ওপেন করতে হতে পারে।’ সঞ্চালকের ভুল করে বলে ফেলা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ছে এবং ভক্তরা তা অবিরত শেয়ার করছেন। সেই সঙ্গে টিভি চ্যানেলটিকেও ট্রোল করা হচ্ছে।

বিরাট কোহলির ফর্ম থেকে, লোকেশ রাহুলের স্ট্রাইকরেট। আইসিসি টুর্নামেন্টে দীর্ঘদিন ভারতের ট্রফি খরা না কাটা। এশিয়া কাপের ফাইনালে পৌঁছতে না পারা। সব মিলিয়ে ভারতীয় ক্রিকেটে এখন আলোচনার বিষয়বস্তুর অভাব নেই। তার মধ্যে ওপেন করা নিয়েও চলছে বিতর্ক। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এখন হটকেক ভারতীয় ক্রিকেট টিম।

এশিয়া কাপের আগে পর্যন্ত বিরাট কোহলির ফর্ম নিয়ে বিস্তর লেখালেখি হয়েছে। প্রাক্তনদের একটা অংশও ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে কোহলিকে দলে রাখার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলছিলেন। কিন্তু এশিয়া কাপে ব্যাট হাতে সব সমালোচনার জবাব দিয়ে দিয়েছেন বিরাট। শুধু আফগানিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি করাই নয়, টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার ছিলেন কোহলিই।

বন্ধ করুন