বাংলা নিউজ > ময়দান > ভারতকে ভরসা দেবে রাহুল-রোহিতের ঠান্ডা মেজাজ! যুক্তি দিলেন গাভাসকর
দ্রাবিড় নিয়ে আশাবাদী গাভাসকর (ছবি:গেটি ইমেজ)
দ্রাবিড় নিয়ে আশাবাদী গাভাসকর (ছবি:গেটি ইমেজ)

ভারতকে ভরসা দেবে রাহুল-রোহিতের ঠান্ডা মেজাজ! যুক্তি দিলেন গাভাসকর

  • ভারতের প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকরও মনে করেন রাহুল দ্রাবিড় ভারতীয় দলে নতুন মাত্রা যোগ করবেন। প্রাক্তন অভিজ্ঞ গাভাসকর আত্মবিশ্বাসী যে রাহুল দ্রাবিড় যেভাবে দেশের হয়ে ব্যাট করেছেন ঠিক সেভাবে ভারতীয় দলের প্রধান কোচ হিসাবে নিজের ভূমিকা পালন করবেন।

ভারতীয় ক্রিকেট দলের কোচিং দায়িত্ব তুলে দেওয়া হয়েছে রাহুল দ্রাবিড়ের কাঁধে। রবি শাস্ত্রীর পর টিম ইন্ডিয়ার প্রধান কোচের দায়িত্ব নিয়েছেন রাহুল। তাঁর নিয়োগের পর আজ থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে ভারত। শাস্ত্রীর নেতৃত্বে টিম ইন্ডিয়া দারুণ সাফল্য পেয়েছে। তবে আইসিসির কোনও শিরোপা জিততে পারেনি দলটি। রাহুলের আগমনে টিম ইন্ডিয়ার কাছে এখন অনেক প্রত্যাশা রয়েছে।

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকরও মনে করেন রাহুল দ্রাবিড় ভারতীয় দলে নতুন মাত্রা যোগ করবেন। প্রাক্তন অভিজ্ঞ গাভাসকর আত্মবিশ্বাসী যে রাহুল দ্রাবিড় যেভাবে দেশের হয়ে ব্যাট করেছেন ঠিক সেভাবে ভারতীয় দলের প্রধান কোচ হিসাবে নিজের ভূমিকা পালন করবেন। রাহুল এবং নতুন টি-টোয়েন্টি অধিনায়ক রোহিত শর্মার জুটি নিয়েও গাভাসকর নিজের মতামত জানিয়েছেন। 

গাভাসকর জানিয়েছেন, ‘তিনি যখন খেলতেন, আমরা ভাবতাম রাহুল দ্রাবিড় ক্রিজে না থাকা পর্যন্ত ভারতীয় ব্যাটিং নিরাপদ এবং শক্তিশালী। এ কারণেই আমি বিশ্বাস করি, প্রধান কোচের নতুন দায়িত্ব যে তার ওপর বর্তায়, তিনি একইভাবে তা সামলাতে সক্ষম হবেন।’ তিনি রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড় প্রসঙ্গে জানান, ‘আপনি যদি তাদের উভয়ের স্বভাব দেখেন তবে তারা বেশ একই রকম। রাহুল দ্রাবিড়ের মতোই শান্ত স্বভাবের রোহিত। তাই আমি মনে করি তাদের বন্ধনটা বেশ ভালো হবে কারণ দুজনেই একে অপরকে ভালোভাবে বুঝবে।’

বন্ধ করুন