বাংলা নিউজ > ময়দান > সচিনের ৫০তম জন্মদিনে ভক্তদের জন্য থাকছে বিশেষ উপহার, রিলিজ হচ্ছে তাঁর ডকুমেন্টরি
সচিন তেন্ডুলকর।
সচিন তেন্ডুলকর।

সচিনের ৫০তম জন্মদিনে ভক্তদের জন্য থাকছে বিশেষ উপহার, রিলিজ হচ্ছে তাঁর ডকুমেন্টরি

  • সচিন তেন্ডুলকরের ৫০তম জন্মদিনে তাঁর ভক্তদের জন্য থাকছে বিশেষ উপহার। তাঁর জীবন নিয়ে তৈরি হচ্ছে ১৪ এপিসোডের একটি বিশেষ সিরিজ।

সচিন তেন্ডুলকরের ৫০তম জন্মদিনে তাঁর ভক্তদের জন্য থাকছে বিশেষ উপহার। তাঁর জীবন নিয়ে তৈরি হচ্ছে ১৪ এপিসোডের একটি বিশেষ সিরিজ। বলা ভালো সচিনের জীবন নিয়ে তৈরি হতে চলেছে নতুন ডকুমেন্টরি। ২ বছর বাদে তাঁর ৫০তম জন্মদিন। সেই উপলক্ষ্যেই এই বিশেষ ডকুমেন্টরিটা তৈরি করা হচ্ছে।

শুধু মাত্র ক্রিকেটজীবনেই আবদ্ধ ছিলেন না মাস্টার ব্লাস্টার। মাঠের ভিতর এবং মাঠের বাইরে বিভিন্ন ঘটনার সঙ্গে জড়িয়ে সচিন তেন্ডুলকরের জীবন। গোটা জাতির অনুপ্রেরণা হয়ে রয়েছেন সচিন। ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার এক নতুন মাইলস্টোন তৈরি করেছেন আন্তর্জাতিক ক্রিকেটে। সেই সচিনের নতুন ডকুমেন্টরি দেখার জন্য প্রহর গুণতে শুরু করে দিয়েছেন ভক্তরা।

সূত্রের খবর, ২০২৩ সালের ২৪ এপ্রিল, সচিনের ৫০তম জন্মদিনের দিনই একটি ডকুমেন্টরি রিলিজ হচ্ছে। যে ডকুমেন্টরিতে থাকবে বহু দুষ্প্রাপ্য ভিডিয়ো, যা আগে কখনও কেউ দেখেনি। ৯৭মিনিটের এই ডকুমেন্টরিটি ১৪ এপিসোডের। সচিনের প্রথম বায়োপিকের থেকে এই ডকুমেন্টরি অনেকটাই আলাদা হবে। 

কয়েক বছর আগেই সচিন তেন্ডুলকরের বায়োপিক রিলিজ হয়েছিল বক্স অফিসে। নতুন ডকুমেন্টরি রিলিজ হওয়ার পর দেখা যাবে অনলাইন মিডিয়ায়। ১৯৯৮ সালে সচিনের জন্মদিনে ৫৩ মিনিটের এক বিশেষ ডকুমেন্টরি দেখানো হয়েছিল। যার নাম দেওয়া হয়েছিল ‘তেন্ডুলকর অ্যাট ২৫’। পঁচিশ বছর বাদে সেই ডকুমেন্টরির সঙ্গেই আরও অনেক ভিডিয়ো জুড়ে রিলিজ হবে নতুন ফিল্ম।

বন্ধ করুন