বাংলা নিউজ > ময়দান > Deodhar Trophy 2023: ছক্কায় ইউসুফ পাঠানের রেকর্ড ভাঙলেন রিয়ান পরাগ, নীতীশ রানার উত্তরাঞ্চলকে উড়িয়ে দিলেন শাহবাজরা

Deodhar Trophy 2023: ছক্কায় ইউসুফ পাঠানের রেকর্ড ভাঙলেন রিয়ান পরাগ, নীতীশ রানার উত্তরাঞ্চলকে উড়িয়ে দিলেন শাহবাজরা

ব্যাটে-বলে পূর্বাঞ্চলকে জেতালেন রিয়ান পরাগ। ছবি- টুইটার।

East Zone vs North Zone Deodhar Trophy 2023: পূর্বাঞ্চলের হয়ে ব্যাট হাতে ধ্বংসাত্মক শতরান করার পরে বল হাতে চারটি উইকেট দখল করেন রিয়ান পরাগ। নিশ্চিত সেঞ্চুরি মাঠে ফেলে আসেন কুমার কুশাগ্র।

ব্যাটে-বলে অবিশ্বাস্য পারফর্ম্যান্স উপহার দিয়ে পূর্বাঞ্চলকে জেতালেন রিয়ান পরাগ। অবশ্য তাঁকে যথাযথ সঙ্গত করেন কুমার কুশাগ্র ও বাংলার শাহবাজ আহমেদ। সব মিলিয়ে শুরুতে কোণঠাসা হয়ে পড়া পূর্বাঞ্চল দেওধর ট্রফির ম্যাচে দাপটের সঙ্গে হারিয়ে দেয় নীতীশ রানার নেতৃত্বাধীন শক্তিশালী উত্তরাঞ্চলকে।

টস জেতেন কে:-
পূর্বাঞ্চল বনাম উত্তরাঞ্চল ম্যাচে টস জেতেন পূর্বাঞ্চল দলনায়ক সৌরভ তিওয়ারি। তিনি শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। সুতরাং, রান তাড়া করতে হয় উত্তরাঞ্চলকে।

শুরুতে ব্যাট করে কত রান তোলে পূর্বাঞ্চল:-
টস জিতে শুরুতে ব্যাট করতে নামা পূর্বাঞ্চল একসময় ৫৭ রানে ৫ উইকেট হারিয়ে বসে। অভিমন্যু ঈশ্বরন ১০, উৎকর্ষ সিং ১১, বিরাট সিং ২, সুভ্রাংশু সেনাপতি ১৩ ও ক্যাপ্টেন সৌরভ তিওয়ারি ১৬ রান করে আউট হন। কুমার কুশাগ্রকে সঙ্গে নিয়ে ঠিক তার পরেই পালটা লড়াই শুরু করেন রিয়ান। ষষ্ঠ উইকেটের জুটিতে দু'জনে যোগ করেন ২৩৫ রান। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে পূর্বাঞ্চল নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ৩৩৭ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। শাহবাজ আহমেদ ১৬, মণিশঙ্কর মুরাসিং ২৫ ও আকাশ দীপ ২ রানের যোগদান রাখেন।

পূর্বাঞ্চলের হয়ে ব্যাট হাতে নজর কাড়েন কারা:-
৫টি চার ও ১১টি ছক্কার সাহায্যে ১০২ বলে ১৩১ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে সাজঘরে ফেরেন রিয়ান পরাগ। কুমার কুশাগ্র নিশ্চিত শতরান হাতছাড়া করেন। তিনি ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৮৭ বলে ৯৮ রান করে আউট হন।

আরও পড়ুন:- ভারতীয় ক্রিকেটার থেকে এখন শুধুই ভারতীয়, তবে কি হতাশায় খেলা ছাড়ছেন ভুবনেশ্বর? সোশ্যাল মিডিয়ায় কীসের ইঙ্গিত?

ইউসুফ পাঠানের কোন রেকর্ড ভাঙেন রিয়ান:-
দেওধর ট্রফির এক ইনিংসে সব থেকে বেশি ১১টি ছক্কা হাঁকানোর রেকর্ড গড়েন রিয়ান পরাগ। আগে এই রেকর্ড ছিল ইউসুফ পাঠানের। তিনি ২০১০ সালে পশ্চিমাঞ্চলের হয়ে ব্যাট করতে নেমে উত্তরাঞ্চলের বিরুদ্ধেই ৯টি ছক্কা মেরেছিলেন।

উত্তরাঞ্চলের হয়ে বল হাতে নজর কাড়েন কারা:-
মায়াঙ্ক যাদব ৬৩ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। কেকেআরের হয়ে আইপিএল খেলা হর্ষিত রানা ৫৪ রানে ৩টি উইকেট দখল করেন। ৩ ওভারে মাত্র ৬ রান খরচ করলেও উইকেট পাননি নীতীশ রানা।

জবাবে ব্যাট করতে নেমে কত রান তোলে উত্তরাঞ্চল:-
পালটা ব্যাট করতে নেমে উত্তরাঞ্চল ৪৫.৩ ওভারে ২৪৯ রানে অল-আউট হয়ে যায়। অভিষেক শর্মা ৪৪, হিমাংশু রানা ৪০, নীতীশ রানা ২৭, প্রভসিমরন সিং ১১, মনদীপ সিং ৫০, শুভম রোহিল্লা ৪১ ও হর্ষিত রানা ১২ রান করেন।

আরও পড়ুন:- রোহিতের পরে ভারতের টেস্ট ক্যাপ্টেন কে? চমকে দেওয়া নাম নিলেন শ্রীলঙ্কান কিংবদন্তি

পূর্বাঞ্চলের হয়ে বল হাতে নজর কাড়েন কারা:-
রিয়ান পরাগ ৫৭ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। শাহবাজ আহমেদ ৪১ রানে ৩টি উইকেট নেন। ১টি উইকেট সংগ্রহ করেন আকাশ দীপ।

পূর্বাঞ্চল কত রানে ম্যাচ জেতে:-
পূর্বাঞ্চল ৮৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে লিগ টেবিলের দ্বিতীয় স্থান ধরে রাখে। তারা নিজেদের ৩টি ম্যাচেই জয় তুলে নেয়। জয়ের হ্যাটট্রিকের পরে পূর্বাঞ্চলের খাতায় রয়েছে ১২ পয়েন্ট। দক্ষিণাঞ্চলও ৩ ম্যাচে ১২ পয়েন্ট সংগ্রহ করেছে। তবে তারা নেট রান-রেটে এগিয়ে থেকে লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রাখে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অতিবৃষ্টিতে 'প্রলয়' UAE-তে, মরুদেশে জলে ডুবল বিমানবন্দর, বন্যা দুবাই শহরে সলমন খানকে ‘খুনের চেষ্টা’! মঙ্গলবার রাতেই ২ অভিযুক্ত আদালতে, কী রায় এল সামনে ‘স্বপ্নের চিতাগুলোকে….’, শীঘ্রই শোভনে বাঁধা পড়ছেন সোহিনী, ভেঙে পড়েছেন রণজয়! তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার কোচবিহার লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল? সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ

Latest IPL News

তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.