বাংলা নিউজ > ময়দান > Road Safety World Series: অনুরাগীদের দিকে কঠিন প্রশ্ন ছুঁড়লেন সচিন, উত্তর খুঁজতে গিয়ে মাথার চুল ছিঁড়তে হবে নিশ্চিত

Road Safety World Series: অনুরাগীদের দিকে কঠিন প্রশ্ন ছুঁড়লেন সচিন, উত্তর খুঁজতে গিয়ে মাথার চুল ছিঁড়তে হবে নিশ্চিত

সচিন-সহ রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নেওয়া ক্রিকেটাররা। ছবি- টুইটার (@sachin_rt)। 

সোশ্যাল মিডিয়ায় তেন্ডুলকর এমন দু'টি ছবি পোস্ট করেন, যা ক্রিকেটপ্রেমীদের কাছে সোনার থেকেও দামি মনে হতে পারে।

নিছক মজার ছলে অনুরাগীদের দিকে একটি প্রশ্ন ছুঁড়লেন সচিন তেন্ডুলকর। যার উত্তর খুঁজতে গিয়ে মাথার চুল ছিঁড়তে হতে পারে সমর্থকদের। আসলে তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় এমন দু'টি ছবি পোস্ট করেন, যা অত্যন্ত দুর্লভ ও ক্রিকেটপ্রেমীদের কাছে সোনার থেকেও দামি মনে হতে পারে। এক ফ্রেমে এত মহাতারকা আগে কখনও দেখা গিয়েছে কিনা সন্দেহ।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নেওয়া প্রাক্তন তারকাদের সঙ্গে বিমানে বসা দু'টি ছবি টুইটারে ও ইনস্টগ্রামে পোস্ট করেন সচিন। ছবিতে তেন্ডুলকরের পাশেই রয়েছেন যুবরাজ সিং। এক ফ্রেমে ব্রেট লি, শেন ওয়াটস-সহ আটটি দলের প্রায় সব ক্রিকেটারদের দেখা যাচ্ছে।

সচিন ক্যাপশনে লেখেন, ‘আপনারা কি বলতে পারবেন, এই ছবিগুলিতে সম্মিলিতভাবে কত আন্তর্জাতিক রান ও উইকেট রয়েছে?'

আন্তর্জাতিক ক্রিকেটে সচিনের একারই প্রায় ৩৫ হাজার রান রয়েছে। সুতরাং, এত সব মহাতারকাদের সম্মিলিত আন্তর্জাতিক রান ও উইকেট সংখ্যা কত হতে পারে, তা ভাবলেই গায়ে কাঁটা দেওয়া স্বাভাবিক।

আরও পড়ুন:- Pakistan T20 World Cup Squad: টি-২০ বিশ্বকাপের মূল স্কোয়াড থেকে ফখর জামানকে ছেঁটে ফেলল পাকিস্তান, ফিরলেন আফ্রিদি

উল্লেখ্য, রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লেজেন্ডস দলকে নেতৃত্ব দিচ্ছেন সচিন। ইন্ডিয়া লেজন্ডস দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন, যুবরাজ সিং, সুরেশ রায়না, স্টুয়ার্ট বিনি, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, নমন ওঝা, প্রজ্ঞান ওঝা, রাহুল শর্মার মতো প্রাক্তন তারকারা।

চলতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের উদ্বোধনী ম্যাচে ইন্ডিয়া লেজেন্ডস দল বড় ব্যবধানে পরাজিত করে জন্টি রোডসের নেতত্বাধীন সাউথ আফ্রিকা লেজেন্ডস দলকে। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে ব্রায়ান লারার ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস দলের বিরুদ্ধে মাঠে নামার কথা ছিল সচিনদের। তবে বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ায় উভয় দলকে ১ পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়।

আরও পড়ুন:- Roger Federer: ২০টি গ্র্যান্ড স্ল্যাম, জোড়া অলিম্পিক মেডেল, বিদায় বেলায় রজার ফেডেরারের ট্রফির ক্যাবিনেটে উঁকি দিন

ইন্ডিয়া, সাউথ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ ছাড়া এবার রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিচ্ছে বাংলাদেশ, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ইংল্যান্ড লেজেন্ডস দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.