বাংলা নিউজ > ময়দান > একাধিক রেকর্ডের সামনে রোহিত, মাঠে নামার আগে হিটম্যানের চার-ছক্কার বন্যা
নেটে হিটম্যানের চার-ছক্কার বন্যা

একাধিক রেকর্ডের সামনে রোহিত, মাঠে নামার আগে হিটম্যানের চার-ছক্কার বন্যা

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক রোহিত শর্মার সামনে বড় লক্ষ্য অর্জনের সুযোগ থাকবে। আন্তর্জাতিক ক্রিকেটে ১৬০০০রান পূর্ণ করতে রোহিত মাত্র ১০৮রান দূরে রয়েছেন। ১৬ হাজার রান করার সঙ্গে সঙ্গে তিনি এই কীর্তি অর্জনকারী সপ্তম ভারতীয় ব্যাটসম্যান হয়ে উঠবেন।

প্রথমে একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার এবার টি টোয়েন্টি ক্রিকেটেও ক্লিন সুইপ করতে চায় ভারত। সেই উদ্দেশ্যেই এবার রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া মাঠে নামতে তৈরি। আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে সিরিজের প্রথম টি টোয়েন্টি ম্যাচ। টানা দ্বিতীয় সিরিজে ক্লিন সুইপ করার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে ভারতীয় দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে তিন মাসেরও কম সময় বাকি। তার মধ্যে ভারতকে খেলতে হবে প্রায় ১৬টি ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচটি,যদি ভারত এশিয়া কাপে ফাইনাল খেলে তাহলে আরও পাঁচটি ম্যাচ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। এছাড়াওঅস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি ম্যাচ,দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি ম্যাচ খেলতে হবে টিম ইন্ডিয়াকে।

আরও পড়ুন… কী কারণে দলে জায়গা পাচ্ছেন না পৃথ্বী শ? উত্তর দিলেন দলের প্রাক্তন কোচ শ্রীধর

এমন অবস্থায় দলের কম্বিনেশন ঠিক করতেই শুরু হচ্ছে লড়াই। এমন অবস্থায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম টি টোয়েন্টি ম্যাচে নামার আগে নেটে দুরন্ত ব্যাটিং করলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। বিসিসিআই-এর তরকফ থেকে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে যেখানে রোহিত শর্মাকে বড় বড় শট নিতে দেখা যাচ্ছে। বলা যেতে পারে প্রায় চারদিকে নিজের স্টাইলে চার, ছক্কার ফুলঝুড়ি জ্বালালেন হিটম্যান। মাঠে নিজের উপস্থিতি দেখাতে তৈরি রোহিত শর্মা। এখন দেখার মাঠেতে হিটম্যান কী করেন?

আরও পড়ুন… কী কারণে দলে জায়গা পাচ্ছেন না পৃথ্বী শ? উত্তর দিলেন দলের প্রাক্তন কোচ শ্রীধর

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক রোহিত শর্মার সামনে বড় লক্ষ্য অর্জনের সুযোগ থাকবে। আন্তর্জাতিক ক্রিকেটে ১৬০০০রান পূর্ণ করতে রোহিত মাত্র ১০৮রান দূরে রয়েছেন। ১৬ হাজার রান করার সঙ্গে সঙ্গে তিনি এই কীর্তি অর্জনকারী সপ্তম ভারতীয় ব্যাটসম্যান হয়ে উঠবেন। মার্টিন গাপ্তিল সম্প্রতি রোহিতকে ছাড়িয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। টি-টোয়েন্টিতে মার্টিনের রান ৩৩৯৯। তার থেকে মাত্র ২০ রান দূরে রয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

বন্ধ করুন