বাংলা নিউজ > ময়দান > রোহিতের টিম ইন্ডিয়া নাকি ডারিল মিচেলের কাছে ঋণী! জেনে নিন আসল ঘটনা

রোহিতের টিম ইন্ডিয়া নাকি ডারিল মিচেলের কাছে ঋণী! জেনে নিন আসল ঘটনা

শতরান করার পরে ডারিল মিচেল (ছবি-এএফপি)

ভারতীয় সমর্থকেরা মিচেলের প্রশংসা করছেন। সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মিচেলকে ধন্যবাদ জানাচ্ছেন। সকলেই মনে করছেন যে যদি হয় তাহলে ডারিল মিচেলের জন্যই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের টিকিট পাকা করবে রোহিত শর্মার টিম ইন্ডিয়া।

ছবদুই দলের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার আশা টিকে আছে দুই টেস্টের ওপর। একটি ভারত এবং অন্যটি শ্রীলঙ্কা। টিম ইন্ডিয়া যখন আমদাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার গাভাসকর ট্রফির শেষ টেস্ট খেলছে, তখন শ্রীলঙ্কা ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের সঙ্গে লড়াই করছে। অস্ট্রেলিয়া ইতিমধ্যেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে গিয়েছে। তবে, অন্য ফাইনালের অন্য দল কোনটি হবে তা নিয়ে এখনও ছবি পরিষ্কার হয়নি কারণ এই লড়াই-এ রয়েছে ভারত ও শ্রীলঙ্কা।

টিম ইন্ডিয়া আমদাবাদ টেস্ট জিতলে ফাইনাল খেলা নিশ্চিত। কিন্তু, শ্রীলঙ্কাকে তার পথে বড় বাধা মনে করা হচ্ছে। কারণ ক্রাইস্টচার্চ টেস্টের প্রথম ইনিংসে ৩৫৫ রান করে নিউজিল্যান্ডকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিল শ্রীলঙ্কা। এক সময় ২০০ রানের মধ্যে নিউজিল্যান্ডের ৬ উইকেট হারিয়েছিল শ্রীলঙ্কা। মনে করা হচ্ছিল তাড়াতাড়ি আউট হয়ে যাবে কিউয়ি দল। কিন্তু, ডারিল মিচেলের সেঞ্চুরি ম্যাচের ছবিটা বদলে দিয়েছে। মিচেলের শতরানে শুধু শ্রীলঙ্কার আশাই নষ্ট হয়ে যায়নি তার সঙ্গে টিম ইন্ডিয়াকেও স্বস্তি এনে দিয়েছেন এই কিউয়ি তারকা।

আরও পড়ুন… Legends League Cricket 2023 Live: ফিঞ্চের জায়ান্টসের মুখোমুখি গম্ভীরের মহারাজা

<p>মিচেলের জন্য ভারতীয় ভক্তদের বার্তা (ছবি-টুইটার)</p>

মিচেলের জন্য ভারতীয় ভক্তদের বার্তা (ছবি-টুইটার)

কারণ ডারিল মিচেলের সেঞ্চুরির ফলে ম্যাচে ফিরে আসে নিউজিল্যান্ড। এটা দেখে স্বস্তি বোধ করছে টিম ইন্ডিয়া। মিচেলের সেঞ্চুরির সাহায্যে নিউজিল্যান্ড প্রথম ইনিংসে ৩৭৩ রান করে শ্রীলঙ্কার ৩৫৫ রানের জবাবে এবং ১৮ রানের লিড নিয়েছিল। মিচেল ১৯৩ বলে ১০২ রান করেন। এটি মিচেলের ৫০তম টেস্ট শতরান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্ট সেঞ্চুরি। নীচের দিকের ব্যাটসম্যানদের সঙ্গে ছোট, কিন্তু গুরুত্বপূর্ণ জুটি গড়েন মিচেল। এর সুফল পায় নিউজিল্যান্ড এবং স্বাগতিক দেশ। তারা প্রথম ইনিংসে ৩৭৩ রান করে। তৃতীয় দিনের শেষে শ্রীলঙ্কা স্কোর বোর্ডে ৩৮ ওভারে ৮৩/৩ রান তুলেছে। ফলে এখনও ৬৫ রানে এগিয়ে রয়েছে শ্রীলঙ্কা।

<p>মিচেলের জন্য ভারতীয় ভক্তদের বার্তা (ছবি-টুইটার)</p>

মিচেলের জন্য ভারতীয় ভক্তদের বার্তা (ছবি-টুইটার)

এর মাঝেই মিচেলের সেঞ্চুরির জন্য কিউয়ি তারকাকে নিয়ে সোশ্য়াল মিডিয়াতে ঝড় উঠেছে। ভারতীয় সমর্থকেরা মিচেলের প্রশংসা করছেন। সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মিচেলকে ধন্যবাদ জানাচ্ছেন। সকলেই মনে করছেন যে যদি হয় তাহলে ডারিল মিচেলের জন্যই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের টিকিট পাকা করবে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রশংসার ঝড় উঠেছে। অনেকে আবার লিখেছেন, মিচেল তোমার কাছে রোহিতের টিম ইন্ডিয়া ঋণী থাকবে।

আরও পড়ুন… কোহলিকে প্র্য়াকটিস করতে দেখেই গর্জে উঠল জনতা, ভিডিয়োটি না দেখলে বিশ্বাস করতে পারবেন না

এবার ভারতের পাল্টা আক্রমণের পালা। আমদাবাদ টেস্টে অস্ট্রেলিয়ার ৪৮০ রানের জবাবে, ভারত তৃতীয় দিনে ৩ উইকেটের বিনিময়ে ২৮৯ রান করেছে। টিম ইন্ডিয়া এখনও ১৯১ রান পিছিয়ে রয়েছে। এরমধ্যেই এই ম্যাচ জেতার স্বপ্ন দেখছেন শুভমন গিল। তৃতীয় দিনের খেলা শেষ হতেই তিনি জানিয়েছেন যে চতুর্থ দিনে বড় স্কোর করে, পঞ্চম দিনে অস্ট্রেলিয়াকে ব্যাকফুটে আনতে চেষ্টা করবে তারা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাদক নিয়ে পুনের রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধার করলেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.