বাংলা নিউজ > ময়দান > SA20: এডেন মার্করামের অলরাউন্ড পারফরমেন্স, MI-কে হারিয়ে প্রথম জয় সানরাইজার্সের

SA20: এডেন মার্করামের অলরাউন্ড পারফরমেন্স, MI-কে হারিয়ে প্রথম জয় সানরাইজার্সের

MI কে হারাল সানরাইজার্স (ছবি- SA20)

গতকাল দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত SA20 লিগে, টুর্নামেন্টের নবম ম্যাচটি MI কেপটাউন ও সানরাইজার্স ইস্টার্ন কেপের মধ্যে খেলা হয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির নতুন দল ও সানরাইজার্সের নতুন দল ইস্টার্ন কেপ একে অপরের মুখোমুখি হয়েছিল।

গতকাল দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত SA20 লিগে, টুর্নামেন্টের নবম ম্যাচটি MI কেপটাউন ও সানরাইজার্স ইস্টার্ন কেপের মধ্যে খেলা হয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির নতুন দল ও সানরাইজার্সের নতুন দল ইস্টার্ন কেপ একে অপরের মুখোমুখি হয়েছিল। উত্তেজনাপূর্ণ এই ম্যাচের শেষ ওভারে জয়ী হয় সানরাইজার্সের নতুন দল। এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে এমআই কেপটাউন নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে ছিল। জবাবে সানরাইজার্স ১৯.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে এই লক্ষ্য অর্জন করে। এই হতাশাজনক পরাজয়ের পরে বড় ধরনের বক্তব্য দিয়েছেন এমআই কেপটাউনের অধিনায়ক ও অভিজ্ঞ স্পিনার রশিদ খান।

আরও পড়ন… ভারতকে হারিয়ে গ্রুপ শীর্ষে, তবু সেমিফাইনালে যাওয়ার বিষয়ে নিশ্চিত নন এডেন মার্করাম

এমআই কেপটাউন নিজেদের চতুর্থ ম্যাচে তাদের দ্বিতীয় ম্যাচটি হারল। চলতি টুর্নামেন্টে সানরাইজার্স তাদের প্রথম জয়টি তুলে নিল। তবে এদিনের হারের পর এমআই কেপটাউনের অধিনায়ক রশিদ খান বলেন, ‘এটা খুব ক্লোজ ম্যাচ ছিল, আমরা ১৫ থেকে ২০ রান কম করেছি। তবে আমরা ভালো লড়াই করেছি এবং সামগ্রিকভাবে এটি একটি ভালো পারফরম্যান্স ছিল, বিশেষ করে যেভাবে আমরা বোলিং এন্ড থেকে ফিরে এসেছি। এখনও কয়েকটি বিষয় নিয়ে ভাবতে হবে এবং আমরা পরের ম্যাচে শক্তিশালীভাবে ফিরে আসব। আসন্ন ম্যাচগুলিতে ফোকাস করতে হবে এবং দলের প্রতি তাদের ভূমিকা সকলেই জানে। পরের ম্যাচটি হবে আমাদের হোম ম্যাচ এবং আমরা আমাদের শতভাগ দেব।’

আরও পড়ন… খুশি হতে খুব বেশি কিছু লাগে না- ‘ভুয়ো’ বিতর্কের মধ্যেই বার্তা দিলেন বাবর

আমরা আপনাকে বলি যে রশিদ খানের অধিনায়কত্বে, এমআই কেপটাউন এখনও পর্যন্ত গড় পারফর্ম করেছে। প্রথম চার ম্যাচে দল দুটি হেরেছে এবং দুটি জিতেছে, যে কারণে কেপটাউন দল পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে। MI কেপটাউন পরবর্তী ১৮ জানুয়ারি সানরাইজার্স ইস্টার্ন কেপের বিরুদ্ধে খেলবে। রশিদ খানের পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ব্যাট হাতে ৫ রান অবদান রেখেছিলেন, যখন তিনি বল হাতে খুব মিতব্যয়ী প্রমাণিত হন। তিনি নিজের চার ওভারে ২৩ রানে ১টি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন।

এদিনের ম্যাচের কথা বললে, টস জিতে প্রথমে ফিল্ডিং নেয় সানরাইজার্স। প্রথমে ব্যাট করত নেমে ২০ ওভারে MI তোলে ১৫৮/৮ রান। ২৮ বলে ৬৩ রানের ইনিংস খেলেন। স্যাম কারান করেন ১০ বলে ৮ রান। ব্রেভিস ওপেন করতে নেমে ২৮ বলে ১৫ রান করেন। এর জবাবে সানরাইজার্স ১৯.৩ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এডেন মার্করাম ৩৫ বলে ৫০ রান করেন। সারেল এরউই ৩৫ বলে করেন ৪১ রান। শেষ মার্কো জানসেন ১৭ বলে ১৬ রান করে জয় নিশ্চিত করেন। দুটি উইকেট ও ৫০ রান করে ম্যাচের সেরা হয়েছেন এডেন মার্করাম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ কাটা হল মহিলার চুল, ডোমজুড়ের 'মধ্যযুগীয় বর্বরতা' তুলে ধরে তোপ শুভেন্দুর, ধৃত ৭

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.