বাংলা নিউজ > ময়দান > সোশ্যাল মিডিয়ায় সচিন-সৌরভের বন্ধুত্ব জিতল নেটিজেনদের মন! ভাইরাল মাস্টার ব্লাস্টারের ভিডিয়ো
সচিন-সৌরভের বন্ধুত্ব জিতল নেটিজেনদের মন
সচিন-সৌরভের বন্ধুত্ব জিতল নেটিজেনদের মন

সোশ্যাল মিডিয়ায় সচিন-সৌরভের বন্ধুত্ব জিতল নেটিজেনদের মন! ভাইরাল মাস্টার ব্লাস্টারের ভিডিয়ো

  • ছবির ক্যাপশনে মাস্টার ব্লাস্টার লিখেছেন, ‘তখন এবং এখন, শৈশবের কিছু স্মরণীয় মুহূর্ত।’ ইনস্টাগ্রামে তার পোস্ট দেখে, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় মজার প্রতিক্রিয়া দিয়েছেন। দাদার এই মন্তব্য দেখে ভক্তরাও তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

বুধবার নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকর। যা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। মাস্টার ব্লাস্টার সেই পোস্টে নিজের শৈশবের একটি ছবি শেয়ার করেন, যাতে তাকে ব্যাট হাতে দেখা যায়। বর্তমান সময়ে তার ব্যাটিং করার একটি ক্লিপও শেয়ার করেছেন সচিন। ছবির ক্যাপশনে মাস্টার ব্লাস্টার লিখেছেন, ‘তখন এবং এখন, শৈশবের কিছু স্মরণীয় মুহূর্ত।’ ইনস্টাগ্রামে তার পোস্ট দেখে, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় মজার প্রতিক্রিয়া দিয়েছেন। দাদার এই মন্তব্য দেখে ভক্তরাও তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

সচিন-সৌরভের বন্ধুত্বের কথোপকথন (ছবি:ইনস্টাগ্রাম)
সচিন-সৌরভের বন্ধুত্বের কথোপকথন (ছবি:ইনস্টাগ্রাম)

সচিনের পোস্টের জবাব দিতে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় লিখেছেন, ছোটবেলা থেকেই তিনি ব্যাটিংয়ে পারদর্শী, তাই তিনি সেরা। এতে একজন ভক্ত লিখেছেন, সৌরভ ও সচিনের জুটি চিরসবুজ। একই সময়ে, তেন্ডুলকরও তার পুরানো বন্ধুকে উত্তর দিয়ে লিখেছেন যে 'আবেগটা মিউচুয়াল দাদি'। সৌরভ গঙ্গোপাধ্যায় এবং তেন্ডুলকরকে তাদের সময়কার সবচেয়ে প্রতিভাবান ক্রিকেটার বলা হয়ে থাকে। দুই খেলোয়াড়ই ভারতের হয়ে অনেক ম্যাচ জিতেছেন। দুজনে একসঙ্গে অনেক স্মরণীয় জয়ের সাক্ষী রেখেছেন।

সৌরভ গঙ্গোপাধ্যায় ১১৩টি টেস্ট ম্যাচে ৭২১২ রান করেন। ১৯৯৬ থেকে ২০০৮ পর্যন্ত ভারতের হয়ে ৩১১টি ওয়ানডেতে ১১৩৬৩ রান করেছেন। তাঁর নেতৃত্বে, টিম ইন্ডিয়া ২০০৩ বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছিল। ইতিমধ্যে, সচিন তেন্ডুলকর ১৯৮৯ থেকে ২০১৩ পর্যন্ত ভারতের হয়ে খেলেছেন এবং সমস্ত ফর্ম্যাটে মোট ৬৬৪টি ম্যাচে ৩৪০০০-এর বেশি আন্তর্জাতিক রান করেছেন। তিনি ২০০টি টেস্ট ম্যাচে ১৫৯২১ রান করেছেন। ৪৬৩টি একদিনের ম্যাচে ১৮৪২৬ রান করেন। আন্তর্জাতিক ক্রিকেটে ১০০টি সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে মাস্টার ব্লাস্টারের।

বন্ধ করুন