বাংলা নিউজ > ময়দান > শাহরুখ ও সলমন খান ছোট ভাইয়ের মতো আগলে রাখতেন, স্মৃতিচারণ শোয়েব আখতারের
সলমন ও শাহরুখের সঙ্গে শোয়েব আখতার। ছবি- টুইটার।
সলমন ও শাহরুখের সঙ্গে শোয়েব আখতার। ছবি- টুইটার।

শাহরুখ ও সলমন খান ছোট ভাইয়ের মতো আগলে রাখতেন, স্মৃতিচারণ শোয়েব আখতারের

  • দীর্ঘদিন ভারতে আসতে না পেরে মন খারাপ রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের।

ক্রিকেটারদের সঙ্গে বলিউড তারকাদের সুসম্পর্কের ছবি ভারতে দীর্ঘদিন ধরেই চোখে পড়ে। এমনটা নয় যে, শুধু ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড তারকাদের মাখোমাখো সম্পর্কের ছবি দেখা গিয়েছে। বরং বিদেশি ক্রিকেটারদের সঙ্গেও বলিউড সুপারস্টারদের বন্ধুত্ব বহু পুরনো।

বিশেষ করে পাকিস্তানি ক্রিকেটাররাও যেহেতু বলিউডের বড় অনুরাগী, তাই পর্দার নায়ক-নায়িকাদের সঙ্গে প্রতিবেশী দেশের বাইশগজের হিরোদের ব্যক্তিগত সুসম্পর্কের ঘটনা নতুন কিছু নয়। সাম্প্রতিক সময়ে শাহরুখ খান, সলমন খানের মতো সুপারস্টাররা খেলাধুলোর আঙিনায় পা দেওয়ায় সেই সংযোগটা আরও দৃঢ় হয়েছে।

পাক স্পিডস্টার শোয়েব আখতারের সঙ্গে বলিউডের দুই মহাতারকা শাহরুখ ও সলমনের ঠিক এমনই বন্ধুত্বের কথা এতদিনে সবার জানা। শোয়েব ভারতের দুই ফিল্মি হিরোর সঙ্গে নিজের বন্ধুত্ব নিয়ে নিয়ে খোলামেলা মন্তব্য করেন Sportskeeda-র সাক্ষাত্কারে। রাওয়ালপিন্ডি এক্সেপ্রেস জানান যে, বলিউডের দুই খান সাহেব তাঁকে বরাবর ছোট ভাইয়ের মতোই আগলে রাখতেন।

আখতার বলেন, ‘বম্বের (মুম্বইয়ের) লোকজনের সঙ্গে মেলামেশা আমার বিশেষ পছন্দের। সলমন ও শাহরুখ আমাকে ছোট ভাইয়ের মতোই আগলে রাখত। আমি যখনই ওদের পরিবার ও বন্ধু-বান্ধবদের মাঝে মিশেছি, ওরা রীতিমতো আমার খেয়াল রেখেছে। দুর্ভাগ্যের বিষয় এই যে, পাঁচ বছর হয়ে গেল আমার ভারতে যাওয়া হয়নি। তবে একটা সময় আমি ওদেশে কাজের জন্য এত সময় কাটিয়েছি, লোকে আমাকে আধার কার্ড ও রেশন কার্ড তৈরি করে নেওয়ার পরামর্শ দিয়েছিল।’

শোয়েব আরও বলেন, ‘ভারতে আমার দারুণ সব স্মৃতি রয়েছে। আমি সবসময় প্রার্থনা করি (ভারতে ফেরার)। ক’দিন আগেই আমি বন্ধুদের বলছিলাম যে, কয়েক মাসের মধ্যেই যেন ভারত-পাকিস্তানের সম্পর্ক ভালো হয়ে যায় এবং আমিই প্রথম ওদেশে পা দিয়ে প্রচুর টাকা কামাব (হাসি)।'

বন্ধ করুন