বাংলা নিউজ > ময়দান > শাহরুখ, প্রীতিদের পর এবার ক্রিকেট টিম কিনলেন আর এক বলি সুপারস্টার, কোন দল নিলেন সঞ্জয় দত্ত?

শাহরুখ, প্রীতিদের পর এবার ক্রিকেট টিম কিনলেন আর এক বলি সুপারস্টার, কোন দল নিলেন সঞ্জয় দত্ত?

এবার ক্রিকেট টিম কিনলেন সঞ্জয় দত্ত।

জিম্বাবোয়েতে এই প্রথম বার কোনও ফ্র্যাঞ্চাইজি লিগ শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টটি শুরু হবে ২০ জুলাই থেকে। চলবে ২৯ জুলাই পর্যন্ত। আর এই ফ্র্যাঞ্চাইজি লিগেরই একটি দল কিনেছেন বলিউডের সুপারস্টার সঞ্জয় দত্ত।

শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিন্টা, শিল্পা শেট্টিরা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টিমের মালিক। এবার সেই তালিকায় নাম তুলে ফেললেন বলিউডের সুপারস্টার সঞ্জয় দত্ত। তিনিও ফ্র্যাঞ্চাইজি লিগের একটি টিম কিনে ফেলেছেন।

এমনিতেই বিশ্ব জুড়ে এখন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগের ছড়াছড়ি। আর নামীদামী ব্যক্তিত্বরা সেই লিগের টিম কিনে থাকে। জসপ্রিয়তার হাতছানি তো রয়েছেই, সেই সঙ্গে কোটি কোটি টাকা আয় করার সুযোগও রয়েছে। যে কারণে ব্যাঙের ছাতার মতোই বেড়ে চলেছে ফ্র্যাঞ্চাইজি লিগের রমরমা। টি-২০ হোক বা টি-১০ সব টুর্নামেন্ট ঘিরেই এখন প্রবল উৎসাহ। আর সেই তালিকায় নবতম সংযোজন জিম্বাবোয়ের টি-১০ ফ্র্যাঞ্চাইজি লিগ। আর সেই ফ্র্যাঞ্চাইজি লিগেরই টিম কিনলেন সঞ্জয় দত্ত। দীর্ঘ দিন পর আবার বলিউডের প্রথম সারির কোনও অভিনেতাকে ক্রিকেটের টিম কিনতে দেখা গেল। জিম অ্যাফ্রো টি-১০ টুর্নামেন্টের দল হারারে হ্যারিকেন্সের অন্যতম মালিক এখন বলিউডের সুপারস্টার।

আরও পড়ুন: 2023 ODI World Cup Qualifier-এর ম্যাচ হচ্ছে যে মাঠে, সেখানে ভয়ানক আগুন, পুড়ে ছাই গ্যালারির একাংশ- ভিডিয়ো

এরিজ গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা সোহন রয়ের সঙ্গে মিলিত ভাবে এই টি-১০ ফ্র্যাঞ্চাইজি লিগের দল কিনেছে সঞ্জয় দত্ত। জিম্বাবোয়ের এই টি-১০ লিগে মোট পাঁচটি দল খেলবে। হারারে হ্যারিকেন্স ছাড়া বাকি টিমগুলি হল ডারবান কলান্দর্স, কেপটাউন স্যাম্প আর্মি, বুলায়ো ব্রেভস এবং জোবার্গ লায়ন্স। আগামী ২ জুলাই ক্রিকেটারদের ড্রাফ্‌ট রয়েছে।

আরও পড়ুন: ব্যাজবল থিয়োরি মেনেই লর্ডসে প্রত্যাবর্তন করব- হুমকির সুর ম্যাকালামের গলায়

জিম্বাবোয়েতে এই প্রথম বার কোনও ফ্র্যাঞ্চাইজি লিগ শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টটি শুরু হবে ২০ জুলাই থেকে। চলবে ২৯ জুলাই পর্যন্ত। এই বিষয়ে জিম্বাবোয়ের ক্রিকেট ম্যানেজিং ডিরেক্টর গিভমোর মাকোনি বলেন, ‘বিনোদন জগতের কিছু বিখ্যাত মানুষ জিম অ্যাফ্রো টি-১০ লিগে আগ্রহ দেখানোয় আমি খুব খুশি।’

আর জিম্বাবোয়ের ফ্র্যাঞ্চাইজি টি-১০ লিগের টিম কিনে সঞ্জয় দত্ত বলেছেন, ‘ভারতে ক্রিকেট হল ধর্ম। ক্রীড়া ক্ষেত্রে অন্যতম সফল দেশের নাগরিক হয়ে আমার কর্তব্য এই খেলাকে বিশ্বের কোনায় কোনায় পৌঁছে দেওয়া। ক্রীড়া ক্ষেত্রে জিম্বাবোয়ের ইতিহাস সমৃদ্ধ। এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুশি। জিম অ্যাফ্রো টি-১০ টুর্নামেন্টে হারারে হ্যারিকেন্স ভালো ফল করবে বলে আশা করি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কবে ভারতীয় দলে প্রত্যাবর্তন করবেন মহম্মদ শামি? বড় আপডেট দিলেন প্রধান নির্বাচক একের পর এক সিরিয়াল বন্ধের হিড়িক, এর মাঝে আসছে 'বিধিলিপি' ও ‘ভালোবাসার লুকোচুরি’ টিউশন পড়ে প্রেমিকদের সঙ্গে দেখা করতে গিয়েছিল ২ নাবালিকা, পরিণত হল ভয়ানক বিশ্ব বাজারকে পিছনে ফেলেছে ভারতের স্টক মার্কেট, বলল অর্থনীতিক সমীক্ষা রিপোর্ট বছরখানেক আগেই যিশু জানিয়েছিলেন কখনও তাঁদের বিচ্ছেদ হলে কারণ কী হবে, কী সেটা? কাঁওয়ার যাত্রার রুটে দোকানে নেমপ্লেট রাখা নিয়ে নির্দেশে ‘সুপ্রিম’ স্থগিতাদেশ একুশে জুলাইয়ে মেট্রোর যাত্রী সংখ্যা প্রকাশ্যে এল, পাতালপথের ভিড়ে অবাক কর্তৃপক্ষ শহিদ দিবস শেষ হতেই রাজপথে ‘টিম কলকাতা পুরসভা’, আধ ঘণ্টায় সাফ ধর্মতলা চত্বর KKR-এর মতোই কি আক্রমণাত্মক ক্রিকেট খেলবে গম্ভীরের টিম ইন্ডিয়া! কী বললেন গৌতি? সাবধান! সোশ্যাল মাধ্যমে AIIMS-এ নিয়োগের ভুয়ো বিজ্ঞপ্তি, সর্তক করল কর্তৃপক্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.